I league Clubs

সুপার কাপ নিয়ে ফেডারেশনকে চিঠি, শর্ত দিল আই লিগ ক্লাবগুলো

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২০ মার্চ ২০১৯ ১৮:১৮
Share:

আই লিগে মুখোমুখি ইস্টবেঙ্গল ও চার্চিল ব্রাদার্স। সুপার কাপ নিয়ে এক বিন্দুতে সবাই। —ফাইল চিত্র।

সুপার কাপ খেলতে চায় আই লিগ ক্লাবগুলো। কিন্তু, সেই সঙ্গে ফেডারেশন সভাপতি প্রফুল্ল পটেলকেও তাদের সঙ্গে বসতে হবে বৈঠকে।

Advertisement

আই লিগের রূপরেখা নিয়ে আলোচনা করতে হবে। বুধবার ক্লাবজোট ফেডারেশনের কাছে এই শর্তে সম্মিলিত ভাবে চিঠি পাঠিয়েছে। ১৮ ফেব্রুয়ারি এআইএফএফের কাছে চিঠি পাঠিয়ে আই লিগের ভবিষ্যৎ নিয়ে আশঙ্কা প্রকাশ করেছিল ক্লাব-জোট।

খেলার কুইজ

Advertisement

ফেডারেশন প্রেসিডেন্টের সঙ্গে বৈঠকে বসতে চেয়ে আবেদন করেছিল আই লিগ খেলা ক্লাবগুলো। কিন্তু, সেই আবেদনে কর্ণপাত করেনি এআইএফএফ। সেই কারণেই সুপার কাপ না খেলার সিদ্ধান্ত নিয়েছিল ক্লাব-জোট।

আরও পড়ুন: ‘ইস্টবেঙ্গলকে চ্যাম্পিয়ন করার আরও একটা সুযোগ দিয়েছেন ঈশ্বর’

সুপার কাপ না খেলা নিয়ে ইস্টবেঙ্গল ক্লাব কর্তাদের সঙ্গে মতপার্থক্য সপ্তমে পৌঁছেছিল বিনিয়োগকারী সংস্থার। কার্যকরী সমিতির বৈঠকে কর্তারা সিদ্ধান্ত নেন, কোয়েস ইস্টবেঙ্গলের চেয়ারম্যান অজিত আইজ্যাকের কাছে চিঠি পাঠিয়ে সিদ্ধান্ত পুনর্বিবেচনার কথা জানানো হবে। বুধবার ইস্টবেঙ্গলের সহ সচিব শান্তিরঞ্জন দাশগুপ্ত এই চিঠি প্রসঙ্গে বললেন, ‘‘ব্যক্তিগত ভাবে আমি এই চিঠির সঙ্গে সহমত পোষণ করছি। ফুটবলপ্রেমী হিসেবে আমিও আই লিগের ভবিষ্যৎ জানতে চাই।’’

ক্লাব জোটের বৈঠকে অংশ নেওয়া মিনার্ভা ক্লাবের কর্ণধার রঞ্জিৎ বাজাজ বলেন, ‘‘আমরা সুপার কাপ খেলতে রাজি আছি। কিন্তু, ফেডারেশন প্রেসিডেন্টের সঙ্গে আমাদের বৈঠকে বসাতে হবে। সেই সঙ্গে যোগ্যতা অর্জনকারী পর্ব থেকে শুরু করতে হবে সুপার কাপ।’’ বল এখন ফেডারেশনের কোর্টে। ফেডারেশন প্রেসিডেন্টের সঙ্গে ক্লাব-জোটের বৈঠক না হলে বিশ বাঁও জলে সুপার কাপ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন