Zlatan Ibrahimovic

ইব্রার জোড়া গোলে মিলানে চ্যাম্পিয়ন্স লিগ-আশা

লস অ্যাঞ্জেলেস গ্যালাক্সি থেকে  মাত্র ছ’মাসের জন্য এসি মিলানে ফিরেছেন ইব্রা। মঙ্গলবার রাতে ম্যাচের ১৯ মিনিটে হাকান চালহানুলু সুইডিশ তারকার উদ্দেশে বল ভাসিয়ে দেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৩ জুলাই ২০২০ ০৬:০০
Share:

রোনাল্ডো-ইব্রাহিমোভিচ

এক জনের বয়স পঁয়ত্রিশ। আর এক জনের আটত্রিশ। কিন্তু পায়ে বল পড়লেই তাঁরা ভয়ঙ্কর। প্রথম জন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। লাজ়িয়োর বিরুদ্ধে জোড়া গোল করে জুভেন্টাসকে টানা নবম বারের জন্য সেরি-আ খেতাব জয়ের পথে এগিয়ে দিয়েছেন। দ্বিতীয় জন জ্লাটান ইব্রাহিমোভিচ। মঙ্গলবার রাতে সাসউয়োলোর বিরুদ্ধে জোড়া গোল করে এসি মিলানের চ্যাম্পিয়ন্স লিগে খেলার আশা বাঁচিয়ে রাখলেন। ৩৫ ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে লিগ টেবলের পঞ্চম স্থানে এখন তারা।

Advertisement

লস অ্যাঞ্জেলেস গ্যালাক্সি থেকে মাত্র ছ’মাসের জন্য এসি মিলানে ফিরেছেন ইব্রা। মঙ্গলবার রাতে ম্যাচের ১৯ মিনিটে হাকান চালহানুলু সুইডিশ তারকার উদ্দেশে বল ভাসিয়ে দেন। অবিশ্বাস্য ক্ষিপ্রতায় শরীর শূন্যে ভাসিয়ে গোল করেন ইব্রা। ৪৩ মিনিটে পেনাল্টি থেকে সমতা ফেরান সাসউয়োলোর কাপুতো। কয়েক মিনিটের মধ্যেই মিলানকে ২-১ এগিয়ে দেন ইব্রা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন