Jasprit Bumrah

বোলিং অ্যাকশন নকল করে ভাইরাল বুমরা-ভক্তের বৃদ্ধা মা

এক বৃদ্ধা হাতে একটি বল নিয়ে বুমরার রান-আপের স্টাইলে ছুটে আসছেন। পোস্টের সঙ্গে লেখা হয়েছে, আমাদের সকলের মতো মাও বুমরার খেলায় একটাই প্রভাবিত যে তিনিও বুমরাকে নকল করার সিদ্ধান্ত নেন

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৪ জুলাই ২০১৯ ১৬:৪০
Share:

যসপ্রিত বুমরা। ছবি : রয়টার্স

বুমরার গতিময়, নিখুঁত, মারণ বোলিং এখন গোটা ক্রিকেট-বিশ্বে আলোচ্য বিষয়। আর তার ওপর বুমরার ওই বোলিং অ্যাকশন, তা নিয়েও আলোচনা কম হচ্ছে না। এত কম দৌড়ে এসে গড় ১৪২ কিলোমিটার প্রতি ঘণ্টার গতিতে বল করা সহজ কাজ নয়। সব মিলিয়ে বিশ্বকাপে বুমরা ছিলেন হট টপিক। কিন্তু এবার বুমরার বোলিং অ্যাকশনকে নকল করে ভাইরাল হয়ে গেলেন এক বৃদ্ধা।

Advertisement

শান্তা সাক্কুবাই নামে এক টুইটার হ্যান্ডলে একটি জিআইএফ ইমেজ আপলোড হয়েছে। সেখানে দেখা যাচ্ছে এক বৃদ্ধা হাতে একটি বল নিয়ে বুমরার রান-আপের স্টাইলে ছুটে আসছেন। পোস্টের সঙ্গে লেখা হয়েছে, আমাদের সকলের মতো মাও বুমরার খেলায় একটাই প্রভাবিত যে তিনিও বুমরাকে নকল করার সিদ্ধান্ত নেন।

ভিডিয়োটি বুমরার চোখেও পড়েছে। আর তারপর বুমরাও সেটি রিটুইট করেন। বুমরার রিটুইটের পরই সেটি ভাইরাল হয়ে যায়। একের পর এক মজার মন্তব্যে ভরে যায় সেই পোস্ট। তারই মধ্যে একজন আবার কোহালির একটি প্র্যাকটিস ভিডিয়ো পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে কোহালি বুমরার উপস্থিতিতেই তাঁকে নকল করছেন।

Advertisement

আরও পড়ুন : সাংবাদিকের পা জড়িয়ে বাড়ি নিয়ে যাওয়ার আকুতি সারমেয়র

আরও পড়ুন : রেলে প্রায় ৩ লক্ষ শূন্যপদে নিয়োগ প্রক্রিয়া চলছে, জানালেন মন্ত্রী

বুমরা এখন আইসিসি বোলিং র‌্যাঙ্কিংয়েএক নম্বরে রয়েছেন। বিশ্বকাপে নিয়েছেন ১৮টি উইকেট। সেমিফাইনালে নিউজিল্যান্ডের কাছে ১৮ রানে হেরে গেলেও টিম সদস্য, সমর্থক সবাইকে ধন্যবাদ জানিয়েছেন বুমরা। গোটা দল তাদের সেরাটা দিয়ে চেষ্টা করেছে বলে জানান বুমরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন