Kevin Pietersen

আইপিএল খেলতে বোর্ডের বিরুদ্ধে মর্গ্যানদের কার্যত বিদ্রোহ করার পরামর্শ দিলেন পিটারসেন

সাম্প্রতিককালে আন্তর্জাতিক ক্রিকেট উপেক্ষা করে ক্রিকেটারদের আইপিএল-এ খেলতে দেওয়ার জন্য প্রশ্নের মুখে পড়েছে ইসিবি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১২ মে ২০২১ ১৮:৫৫
Share:

অইন মর্গ্যান এবং কেভিন পিটারসেন।

আইপিএল-এর বাকি অংশ পরে আয়োজিত হলেও সেখানে অংশ নেওয়া অনিশ্চিত হয়ে পড়েছিল অইন মর্গ্যান, জস বাটলারদের। তবে কেভিন পিটারসেন মনে করছেন, ক্রিকেটাররা একজোট হয়ে দাঁড়ালে হয়তো তাঁদের আইপিএল খেলার অনুমতি দেওয়া হতে পারে। অর্থাৎ, বোর্ডের বিরুদ্ধে ক্রিকেটারদের কার্যত বিদ্রোহ করার উপায় বাতলে দিলেন ইংল্যান্ডের এই প্রাক্তন ক্রিকেটার।

Advertisement

বুধবার পিটারসেন টুইট করেছেন, ‘আইপিএল যদি পরে আয়োজিত হয়, তাহলে সেখানে ক্রিকেটারদের না খেলতে দেওয়ার বিষয়টি কীভাবে ইসিবি সামাল দেয়, সেটা দেখার জন্য মুখিয়ে আছি। বোর্ডের বিরুদ্ধে লড়াই করার সময় আমি একা পড়ে গিয়েছিলাম। কিন্তু এখন ওদের সেরা ক্রিকেটাররা একসঙ্গে রয়েছে! যদি ওরা একজোট হয়ে দাঁড়ায় তাহলে নিশ্চয়ই আইপিএল খেলতে পারবে’।

২০০৯-এ আরসিবি-তে পিটারসেন সই করায় তাঁকে খেলার অনুমতি দেওয়ার জন্য ইসিবি-কে প্রশ্নের মুখে পড়তে হয়েছিল। কিন্তু এখন সময় বদলেছে। আইপিএল-এর সময় দেখে তবেই বিশ্বের ক্রিকেটসূচি নির্ধারিত হয়। তবে সাম্প্রতিককালে আন্তর্জাতিক ক্রিকেট উপেক্ষা করে ক্রিকেটারদের আইপিএল-এ খেলতে দেওয়ার জন্য প্রশ্নের মুখে পড়েছে ইসিবি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন