Imam Ul Haq

#মিটু বিতর্কে জড়ানো ইমাম উল হক ক্ষমা চাইলেন পিসিবি-র কাছে

পাক-কিংবদন্তি ইনজামাম উল হকের ভাইপো ইমাম। ইনজির আত্মীয় বলে তাঁকে জোর করে দলে সুযোগ দেওয়া হয়েছিল। এমনও অভিযোগ ছিল তাঁর বিরুদ্ধে।

Advertisement

সংবাদ সংস্থা

করাচি শেষ আপডেট: ৩০ জুলাই ২০১৯ ২১:১০
Share:

ক্ষমা চাইলেন ইমাম। ছবি: রয়টার্স।

নিঃশর্তে ক্ষমা চাইতে হল পাক ক্রিকেট তারকা ইমাম উল হককে। #মিটু বিতর্কে জড়িয়ে পড়েছিল এই ক্রিকেটারের নাম। তার জন্য পাকিস্তান ক্রিকেট বোর্ডের কাছে ক্ষমা চেয়ে নিলেন তিনি। পিসিবি-র কর্তা ওয়াসিম খান জানিয়েছেন, ‘‘ইমাম ক্ষমা চেয়েছে। সব স্বীকারও করে নিয়েছে। এটা হয়তো ওর ব্যক্তিগত ব্যাপার। কিন্তু, পাকিস্তানের ক্রিকেটের হওয়ায় ইমামের মতো ক্রিকেটারের কাছ থেকে আরও বেশি দায়িত্ব প্রত্যাশা করা হয়।’’

Advertisement

ইমাম জানিয়েছেন, ভবিষ্যতে এমন ধরনের ঘটনা আর ঘটবে না। পাক-কিংবদন্তি ইনজামাম উল হকের ভাইপো ইমাম। ইনজির আত্মীয় বলে তাঁকে জোর করে দলে সুযোগ দেওয়া হয়েছিল। এমনও অভিযোগ ছিল তাঁর বিরুদ্ধে। ইমামের পারফরম্যান্স নিয়েও চর্চা হয় প্রচুর। বিশ্বকাপে হতশ্রী পারফরম্যান্সের জন্য গোটা পাকিস্তান ক্রিকেট টিম দেশে প্রবল সমালোচিত।

এর মধ্যেই একটি হোয়াটসঅ্যাপ চ্যাটের স্ক্রিনশট সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। সেই স্ক্রিনশটে দেখা যায়, একটি মেয়ের সঙ্গে হোয়াটসঅ্যাপে কথোপকথন চলছে ইমামের। সেই মেয়েটি অভিযোগ করেছেন, একাধিক মেয়ের সঙ্গে সম্পর্ক আছে পাক ক্রিকেটারের। চ্যাটে সেই মেয়েটি লিখেছেন, ‘‘আমাকে কেন বলেছিলে, ভালবাস? কেন বলেছিলে, তোমার কাছে যেতে? কারণ তুমি এক জন জঘন্য মানুষ। যৌনতা ছাড়া কিছু বোঝো না।’’ এ বার ক্ষমা চেয়ে সেই বিতর্ক এড়ালেন ইমাম।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন