Imran Khan

ইমরান টুইটারে সবাইকে আনফলো করে দিলেন

এটা জানাজানি হওয়ার পর থেকেই টুইটারে ট্রোলড হতে থাকেন ইমরান।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২০ ০০:৪৩
Share:

ইমরান খান। ছবি পিটিআই।

আবার খবরে ইমরান খান। পাকিস্তানের প্রধানমন্ত্রী এবং সে দেশের বিশ্বকাপজয়ী প্রাক্তন অধিনায়ক টুইটারে যাঁদের ফলো করতেন, তাঁদের সবাইকে ‘আনফলো’ করে দিয়েছেন।

Advertisement

‘দ্য নিউজ ইন্টারন্যাশনাল’-এর খবর অনুযায়ী, ইমরান সোমবার বিকেল থেকে হঠাৎই তাঁর টুইটার অ্যাকাউন্ট @ImranKhamPTI থেকে তাঁর ‘ফলোইং’-দের ফলো করা ছেড়ে দিয়েছেন। এর মধ্যে রয়েছন তাঁর প্রাক্তন স্ত্রী জেমাইমা গোল্ডস্মিথও। এটা জানাজানি হওয়ার পর থেকেই টুইটারে ট্রোলড হতে থাকেন ইমরান।

২০১০ সালে এই টুইটার অ্যাকাউন্ট খোলেন ইমরান। তিনি যাঁদের ফলো করেন, তাঁদের মধ্যে রয়েছেন জেমাইমা গোল্ডস্মিথ, যাঁর সঙ্গে ইমরানের বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে এবং তারপরেও ইমরান দু’বার বিয়ে করেছেন। কিন্তু জেমাইমাকেও আনফলো করা নিয়েই সবথেকে বেশি ট্রোলড হতে হয়েছে পাক প্রধানমন্ত্রীকে।

Advertisement

আরও পড়ুন: রিভিউ বিতর্ক, ফিল্ডিং ব্যর্থতা, সিরিজের শেষ ম্যাচে প্রাপ্তি শুধুই বিরাট

একজন লেখেন, ‘‘ইমরান খান জেমাইমাকেও আনফলো করে দিল?!?!’’

আরেকজনের টুইট, ‘‘ইমরান খান বোধ হয় হঠাৎই নওয়াজ শরিফের (প্রাক্তন প্রধনমন্ত্রী) টুইটার অ্যাকাউন্টে গিয়ে দেখেন, তিনি কাউকে ফলো করছেন না। তখন রেগেমেগে ইমরানও সবাইকে আনফলো করে দিয়েছেন।’’ একজনের বক্তব্য, ‘‘যদিও উনি সবাইকে আনফলো করে দিয়েছেন, জেমাইমাও বাদ যাননি।’’ একই সুরে একজনের টুইট, ‘‘বাকিদের ক্ষেত্রে তো ঠিক আছে, কিন্তু ইমরান তো জেমাইমাকেও আনফলো করে দিয়েছে।’’

আরও পড়ুন: ইস্টবেঙ্গলের লক্ষ্য এখন দুটো, জয় এবং স্ট্রাইকার

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন