Sports News

মিচেল মার্শের বদলে নিলামে দল না পাওয়া ইমরান তাহির

ভারত সফরে এসে চোট পেয়ে ফিরে যেতে হয়েছে দেশে। অস্ট্রেলিয়ান অল রাউন্ডার মিচেল মার্শকে অনেক প্রত্যাশা নিয়ে দলে নিয়েছিল পুণে সুপার জায়ান্টস। কিন্তু সেই প্রত্যাশায় জল ঢেলে দিয়েছে মার্শের চোট।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৩ মার্চ ২০১৭ ২১:৩০
Share:

ইমরান তাহির। ছবি: এএফপি।

ভারত সফরে এসে চোট পেয়ে ফিরে যেতে হয়েছে দেশে। অস্ট্রেলিয়ান অল রাউন্ডার মিচেল মার্শকে অনেক প্রত্যাশা নিয়ে দলে নিয়েছিল পুণে সুপার জায়ান্টস। কিন্তু সেই প্রত্যাশায় জল ঢেলে দিয়েছে মার্শের চোট। তাই ডেকে নেওয়া হল ওয়ান ডে ও টি২০ র‌্যাঙ্কিংয়ের শীর্ষে থাকা দক্ষিণ আফ্রিকার বোলার ইমরান তাহিরকে।

Advertisement

আরও খবর: বিরাট না খেলতে পারলে পরিবর্ত শ্রেয়াস, ডেকে নেওয়া হল ধর্মশালায়

সিরিজের মাঝ পথেই হাতে চোট পেয়ে ছিটকে যেতে হয়েছে। সেই চোটের জায়গায় অস্ত্রোপচারও করা হয়েছে গত সপ্তাহে। আগামী ন’মাস তিনি যে মাঠে নামতে পারবেন না সেটাও পরিষ্কার করে দিয়েছে ডাক্তার। যে কারণে বিক্রি না হওয়া প্লেয়ারদের মধ্যে থেকেই বেছে নিতে হল ইমরান তাহিরকে। নিলামে ছিলেন ইমরান। বেস প্রাইজ ছিল ৫০ লাখ। কিন্তু তাঁর জন্য কেউ বিড করেনি। যে কারণে বিক্রি না হয়েই থাকতে হয়েছিল তাঁকে।

Advertisement

গত বছর দিল্লি ডেয়ার ডেভিলসে খেললেও এ বার তাঁকে রিলিজ করে দিয়েছিল দিল্লির ফ্র্যাঞ্চাইজি। তাহিরকে নেওয়ার সঙ্গেই পুণেতে দু’জন বিদেশি লেগ স্পিনার হয়ে গেল। আর এক লেগ স্পিনার অস্ট্রেলিয়ার অ্যাডাম জাম্পা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন