লায়ন

ব্রিসবেনেই শততম টেস্ট ম্যাচ খেলতে নামবেন, আশাবাদী নেথান লায়ন

অস্ট্রেলীয় স্পিনার নেথান লায়ন মনে করেন, গাব্বাতে নির্ধারিত দিনেই খেলা হবে।

Advertisement

সংবাদ সংস্থা

মেলবোর্ন শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২১ ১৫:৫২
Share:

এখনও পর্যন্ত ৯৮টি টেস্ট খেলেছেন লায়ন (বাঁ দিকে)। ছবি টুইটার

ব্রিসবেনে চতুর্থ টেস্ট হওয়া নিয়ে সংশয় দেখা দিয়েছে। ভারত ইতিমধ্যেই কোয়রান্টিন নিয়ে আপত্তি জানিয়েছে। কিন্তু অস্ট্রেলীয় স্পিনার নেথান লায়ন মনে করেন, গাব্বাতে নির্ধারিত দিনেই খেলা হবে।

Advertisement

সব ঠিকঠাক থাকলে গাব্বাতেই শততম টেস্ট ম্যাচ খেলবেন লায়ন। আপাতত ৯৮টি টেস্ট খেলেছেন তিনি। সিডনিতে ৯৯তম টেস্ট খেলবেন। ব্রিসবেন হবে শততম টেস্ট। তার আগে লায়ন বলেছেন, “আমার কাছে কোনও প্ল্যান বি নেই। গাব্বাতে খেলার জন্যেই প্রস্তুতি নিচ্ছি এবং আমি ১০০ শতাংশ নিশ্চিত গাব্বাতেই ম্যাচ হবে। জানি দুটো দলই গত ছ’মাস ধরে কোয়রান্টিনে রয়েছে। কিন্তু খেলাটার জন্যে এটুকু আত্মত্যাগ তো করতেই হবে।”

তৃতীয় টেস্টে ভারতীয় দলে ফিরছেন রোহিত শর্মা। স্পিনারদের বিরুদ্ধে অকুতোভয় এই ব্যাটসম্যানকে নিয়ে লায়ন বলেছেন, “রোহিত যে বিশ্বের অন্যতম সেরা ক্রিকেটার তা নিয়ে সন্দেহ নেই। বোলারদের একটা বড় চ্যালেঞ্জ হতে চলেছে। কিন্তু আমরা চ্যালেঞ্জ নিতে ভালবাসি। রোহিতের জন্য আমাদের পরিকল্পনা তৈরি থাকবে। আশা করি ওকে দ্রুত ফেরাতে পারব।”

Advertisement

আরও খবর: গাব্বায় খেলতে ভয় পাচ্ছে বলেই যেতে চাইছে না রাহানেরা, তীর্যক মন্তব্য হাডিনের

আরও খবর: ব্রিসবেনে খেলতে রাহানেদের সমস্যা নেই, গুজব ওড়ালেন হকলে

উল্লেখ্য, আগামী দু’টেস্টের জন্য ভারতের সহ-অধিনায়ক করা হয়েছে রোহিতকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন