India vs England 2021

অশ্বিনকে সীমিত ওভারের ক্রিকেটে ফেরানোর দাবি উঠে গেল

সাম্প্রতিক কালে সীমিত ওভারের ক্রিকেটে সফল হতে পারছেন না কুলদীপ যাদব এবং যুজবেন্দ্র চহাল জুটি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৮ মার্চ ২০২১ ১৫:৪৬
Share:

অশ্বিন কি সীমিত ওভারের দলে ফিরবেন? ফাইল ছবি

সাম্প্রতিক কালে সীমিত ওভারের ক্রিকেটে সফল হতে পারছেন না কুলদীপ যাদব এবং যুজবেন্দ্র চহাল জুটি। তাঁদের বিখ্যাত ‘কুল-চা’ জুটি এখন অতীত। চহাল যেখানে প্রথম একাদশে সুযোগই পাচ্ছেন না, সেখানে কুলদীপ সুযোগ পেয়েও প্রচুর রান দিচ্ছেন। সে কারণেই সাদা বলের ক্রিকেটে রবিচন্দ্রন অশ্বিনকে ফেরানোর দাবি তুললেন দিলীপ বেঙ্গসরকর

Advertisement

এক সংবাদপত্রে তিনি বলেছেন, “আমি যদি এখন মুখ্য নির্বাচক হতাম তাহলে (সাদা বলের ক্রিকেটে) অশ্বিনকে ফেরাতাম। কেন নয় বলুন তো? এতদিনের অভিজ্ঞ বোলার, এত বৈচিত্র্য রয়েছে। অনেকেই বলেন স্পিনারদের সাফল্য পেতে সময় লাগে। কিন্তু ও কত বছর ধরে দলকে জিতিয়ে আসছে। লাল বলের ক্রিকেটে দুর্দান্ত ছন্দে রয়েছে। আশা করি সাদা বলের ক্রিকেটেও ও মানিয়ে নিতে পারবে।”

সম্প্রতি অশ্বিনকে সীমিত ওভারে খেলানোর প্রশ্নে বিরক্ত হয়েছিলেন বিরাট কোহলী। বলেছিলেন, তাঁর হাতে ওয়াশিংটন সুন্দরের মতো বিকল্প রয়েছে। তবে বেঙ্গসরকর বলেছেন, “অশ্বিনের সঙ্গে ওয়াশিংটন কোনও তুলনাতেই আসে না।” বরং বেঙ্গসরকর একইসঙ্গে ওয়াশিংটন এবং অশ্বিনকে খেলানোর পক্ষপাতী। বলেছেন, “মাঝের ওভারগুলিতে উইকেট তোলাই হবে ওদের কাজ।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন