India vs England 2021

বিরাটের সঙ্গে জুটি নিয়ে এখনই বেশি দূর ভাবতে রাজি নন রোহিত শর্মা

কোহলী বলে গিয়েছেন টি-টোয়েন্টি বিশ্বকাপে রোহিতের সঙ্গে ওপেন করতে তাঁর সমস্যা নেই।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২১ মার্চ ২০২১ ১২:৫৫
Share:

ওপেন করার সময় রোহিত এবং কোহলী। ছবি পিটিআই

শনিবার ইংল্যান্ডের বিরুদ্ধে তাঁদের ওপেনিং জুটি মন জয় করে নিয়েছে। কিন্তু এখনই বিরাট কোহলীর সঙ্গে ওপেনিং জুটি নিয়ে বেশি দূর ভাবতে নারাজ রোহিত শর্মা। বরং ধীরে চলতে চাইছেন তিনি। রোহিতের আগেই অবশ্য কোহলী বলে গিয়েছেন টি-টোয়েন্টি বিশ্বকাপে রোহিতের সঙ্গে ওপেন করতে তাঁর সমস্যা নেই।

Advertisement

তবে ম্যাচের পর রোহিত বলেছেন, “টি-টোয়েন্টি বিশ্বকাপের এখনও অনেক দেরি আছে। আমাদের ব্যাটিং লাইন-আপ কী রকম দেখতে লাগবে সেটাই এখনও জানি না। আমাদের বসে দেখতে হবে দলের জন্যে কোনটা ভাল।”

তাঁর সংযোজন, “আজকের সিদ্ধান্তটা আমাদের কৌশলের অঙ্গ ছিল। কারণ আমরা একজন অতিরিক্ত বোলার খেলাতে চেয়েছিলাম। তার জন্যে একজন ব্যাটসম্যানকে বাদ দিতেই হত। দুর্ভাগ্যবশত কে এল রাহুলকে বাদ পড়তে হয়েছে।”

Advertisement

কোহলীর মতো রোহিতও খারাপ ছন্দে থাকা রাহুলের পাশে দাঁড়িয়েছেন। বলেছেন, “সীমিত ওভারের ক্রিকেটে রাহুল আমাদের অন্যতম সেরা ক্রিকেটার। সাম্প্রতিক ছন্দের দিকে তাকিয়েই সিদ্ধান্তটা নেওয়া হয়েছে। তার মানে এই নয় যে ভবিষ্যতে কখনও ওর কথা ভাবা হবে না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন