Sports News

তৃতীয় ওয়ান ডে খেলতে ইনদওর পৌঁছলেন বিরাটরা

মধ্যপ্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে জানানো হয়েছে বিশেষ বিমানে দুই দলই কলকাতা থেকে ইনদওরে পৌঁছে গিয়েছে। স্বপ্নের নায়রকদের দেখতে এয়ারপোর্টে ভিড় জমিয়েছিল প্রচুর সমর্থক। আগামীকাল হোলকার স্টেডিয়ামে অনুশীলনে করবে দুই দলই।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০১৭ ২৩:২৫
Share:

ভারতীয় ক্রিকেট দল। ছবি: রয়টার্স।

ইডেন কাঁপিয়ে এ বার ইনদওরে খেল দেখানোর অপেক্ষায় টিম ইন্ডিয়া। বৃহস্পতিবার কলকাতায় সিরিজ ২-০ করে শুক্রবারই ইনদওর উড়ে গিয়েছেন বিরাট কোহালি, স্টিভ স্মিথরা। এখানেই হতে পাঁচ ম্যাচের সিরিজের তৃতীয় ওয়ান ডে। যেটা হবে ২৪ সেপ্টেম্বর হোলকার স্টেডিয়ামে। দুই দলের কাছেই এই ম্যাচ খুব গুরুত্বপূর্ণ। ভারতের সামনে ব্যবধান বাড়িয়ে নেওয়ার লক্ষ্যে। অন্যদিকে অস্ট্রেলিয়ার লক্ষ্য তৃতীয় ম্যাচ জিতে সিরিজে ফিরে আসা। পাঁচ ম্যাচের ওডিআই সিরিজ ২-০তে এগিয়ে গিয়েছে ভারত।

Advertisement

আরও পড়ুন

‘তুঝে জ্যায়সা ভি লগতা হ্যায় উও ডাল’

Advertisement

রঞ্জি ট্রফিতে দিল্লির অধিনায়কত্ব করবেন না গম্ভীর

মধ্যপ্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে জানানো হয়েছে বিশেষ বিমানে দুই দলই কলকাতা থেকে ইনদওরে পৌঁছে গিয়েছে। স্বপ্নের নায়রকদের দেখতে এয়ারপোর্টে ভিড় জমিয়েছিল প্রচুর সমর্থক। আগামীকাল হোলকার স্টেডিয়ামে অনুশীলনে করবে দুই দলই। দুটো আলাদা সেশনে ভাগ করে দেওয়া হয়েছে দুই দলের অনুশীলনের সময়। যদি বৃষ্টি হয় তা হলে ইন্ডোর স্টেডিয়ামেও অনুশীলনের ব্যবস্থা করে রাখা হয়েছে। রিস্ট স্পিনারদের কথা মাথায় রেখেই তৈরি হয়েছে পিচ। পিচ কিউরেট সমন্দর সিংহ চৌহান বলেন, ‘‘মধ্য প্রদেশের বিভিন্ন অংশ থেকে ব্ল্যাক কটন সয়েল নিয়ে আসা হয়েছে। এই আবহাওয়ায় এই মাটি কখনও কাদাও হবে না কখনও ড্রাই হবে না। এই মাটি জল ধরে রাখতে পারে। এই পিট রিস্ট স্পিনারদের জন্য ভাল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন