রবিন সিংহর জোড়া গোলে লঙ্কা জয় ভারতের

সাফ চ্যাম্পিয়নশিপের শুরুটা ভালই হল ভারতীয় ফুটবল দলের। দ্বিতীয়ার্ধে জোড়া গোল করে প্রথম ম্যাচে জয় এনে দিলেন রবিন সিংহ। প্রথমার্ধ শেষ হয়েছিল গোলশূন্যভাবেই। ম্যাচ শুরুর ছ'মিনিটের মধ্যেই সুযোগ চলে এসেছিল সুনীল ছেত্রীর সামনে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০১৫ ২২:০৪
Share:

সাফ চ্যাম্পিয়নশিপের শুরুটা ভালই হল ভারতীয় ফুটবল দলের। দ্বিতীয়ার্ধে জোড়া গোল করে প্রথম ম্যাচে জয় এনে দিলেন রবিন সিংহ। প্রথমার্ধ শেষ হয়েছিল গোলশূন্যভাবেই। ম্যাচ শুরুর ছ'মিনিটের মধ্যেই সুযোগ চলে এসেছিল সুনীল ছেত্রীর সামনে। কিন্তু প্রীতম কোটালের ক্রস থেকে সুনীলের হেড বাঁচিয়ে দেন সুজান পেরেরা। দ্বিতীয়বারই সেই পেরেরার দক্ষতাতেই গোলের মুখ খুলতে ব্যর্থ হন জেজে লালপেখলুয়া। এর পর বেশ কিছু হাফ চান্স তৈরি করেছিল ভারতীয় স্ট্রাইকাররা। শেষ পর্যন্ত প্রথমার্ধে গোলের মুখ খুলতে ব্যর্থ হয় ভারত।

Advertisement

দ্বিতীয়ার্ধের শুরুতেই গোলের মুখ খুলে ফেলেন রবিন সিংহ। বাঁদিক থেকে সুনীলের ডিফেন্সচেরা পাস ধরে রবিনের বাঁ পায়ের শটে চলে যায় গোলে। এর পরও নিয়মিত গোলের সুযোগ তৈরী করছিলেন সুনীল-রবিন-লিংদোরা। ৭৩ মিনিটে ২-০ করে দেন সেই রবিন সিংহই। সেই সুনীলেরই হেড থেকে রবিনের গোল। ৯০ মিনিটই ম্যাচের নিয়ন্ত্রণ ছিল ভারতের হাতে। যার ফলে ২-০ গোলে জিতেই সাফ চ্যাম্পিয়নশিপ শুরু করল কনস্টানটাইনের ভারত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন