টি২০ বিশ্বকাপের আগে কলকাতায় খেলবে ভারত

টি২০ বিশ্বকাপের আগেই ধোনিদের খেলা দেখার সৌভাগ্য হতে চলেছে কলকাতার ক্রিকেট প্রেমীদের। এশিয়া কাপের পর টি২০ বিশ্বকাপের আগে দুটো প্রস্তুতি ম্যাচ খেলবে ভারত। তার মধ্যে একটি হবে ইডেন গার্ডেনে। প্রতিপক্ষ ওয়েস্ট ইন্ডিজ।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০১৬ ১০:০৩
Share:

টি২০ বিশ্বকাপের আগেই ধোনিদের খেলা দেখার সৌভাগ্য হতে চলেছে কলকাতার ক্রিকেট প্রেমীদের। এশিয়া কাপের পর টি২০ বিশ্বকাপের আগে দুটো প্রস্তুতি ম্যাচ খেলবে ভারত। তার মধ্যে একটি হবে ইডেন গার্ডেনে। প্রতিপক্ষ ওয়েস্ট ইন্ডিজ। আর একটি ম্যাচ হবে মুম্বইয়ে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে। কলকাতায় ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ধোনিরা খেলবেন ১০ মার্চ। ওয়াংখেড়েতে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলা ১২ মার্চ। ১৩ মার্চ কলকাতায় প্রস্তুতি ম্যাচে মুখোমুখি হবে অস্ট্রেলিয়া-ওয়েস্ট ইন্ডিজ। ১৪ মার্চ ইডেনে খেলবে পাকিস্তান-শ্রীলঙ্কা। ৩ মার্চ থেকে ১৫ মার্চ পর্যন্ত চলবে সব দলের প্রস্তুতি ম্যাচ। যদি আফগানিস্তান, হংকং ও ওমান এশিয়া কাপের দ্বিতীয় রাউন্ডে ওঠে তবে তাদের প্রস্তুতি ম্যাচের দিন বদল করা হবে।

Advertisement

আরও খবর

আছেন পুণেতে, মন পড়ে চেন্নাইয়ে

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন