MS Dhoni

পিচের উপর দিয়ে আসায় ধোনির বকা খেলেন খলিল, দেখুন ভিডিয়ো

জল নিয়ে মাঠে এসেছিলেন দ্বাদশ ব্যক্তি খলিল আহমেদ। কিন্তু দীনেশ কার্তিকের কাছে পৌঁছতে গিয়ে তিনি হাঁটলেন পিচের উপর দিয়ে। আর তাতেই রেগে উঠলেন এমএসডি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

অ্যাডিলেড শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০১৯ ১৮:১৪
Share:

অ্যাডিলেডে মঙ্গলবার খলিলকে বকছেন ধোনি। ছবি টুইটারের সৌজন্যে।

ক্রিকেটদুনিয়া তাঁকে চেনে ‘ক্যাপ্টেন কুল’ হিসেবে। মাঠে মাথা ঠান্ডা রাখার জন্যই সুনাম রয়েছে তাঁর। মঙ্গলবারের অ্যাডিলেডে ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে অবশ্য দেখা গেল ব্যতিক্রমী ছবি। ড্রিঙ্কস নিয়ে মাঠে আসা খলিল আহমেদকে রীতিমতো বকতে দেখা গেল মহেন্দ্র সিংহ ধোনিকে।

Advertisement

ভারতীয় ইনিংসের তখন শেষের দিক। ক্রিজে ধোনির সঙ্গে রয়েছেন দীনেশ কার্তিক। এমন সময়ই জল নিয়ে মাঠে এলেন দ্বাদশ ব্যক্তি খলিল আহমেদ। কিন্তু দীনেশ কার্তিকের কাছে পৌঁছতে গিয়ে তিনি হাঁটলেন পিচের উপর দিয়ে। আর তাতেই রেগে উঠলেন এমএসডি। চেঁচিয়ে উঠলেন খলিলের দিকে তাকিয়ে। আর ধোনির এই ছবি নিয়েই সোশ্যাল মিডিয়ায় চলল চর্চা।

অঙ্গভঙ্গি করে খলিলকে পিচের পাশ দিয়ে আসতে বললেন ধোনি। ক্রিকে়ট মাঠে এমন রাগত ভঙ্গিতে দেখা যায় না তাঁকে। অবশ্য মাঠে তখন রীতিমতো উত্তেজনা। ২৯৯ রান তাড়া করতে গিয়ে চার উইকেট পড়ে যাওয়া ভারতীয় ইনিংসকে জয়ের লক্ষ্যে নিয়ে চলছিলেন ৩৭ বছর বয়সী ধোনি। এবং শেষ ওভারে ছয় মেরে চার বল বাকি থাকতেই জয় ছিনিয়ে আনেন ধোনি। ৫৪ বলে ৫৫ রানে অপরাজিত থাকেন তিনি। অ্যডিলেডে আগের মতোই ফেরেন ম্যাচ শেষ করে। যা ‘ফিনিশার ধোনি’র প্রত্যাবর্তন হিসেবে চিহ্নিত হচ্ছে।

Advertisement

আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় সমালোচকদের খোঁচা ধোনি ভক্তদের

আরও পড়ুন: ‘সচিনের ১০০ সেঞ্চুরির রেকর্ড স্পর্শ করবে কোহালি’​

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল ,টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন