India Vs Australia

ফের ধাক্কা অজিদের, ছিটকে গেলেন পুকোভস্কি, দলে হ্যারিস

ভারত এ দলের বিরুদ্ধে প্র্যাকটিস ম্যাচে কার্তিক ত্যাগীর বাউন্সার হেলমেটে লেগেছিল পুকোভস্কির।

Advertisement

সংবাদ সংস্থা

অ্যাডিলেড শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২০ ১৩:০২
Share:

বাউন্সারে চোট পেয়ে বেরিয়ে যাচ্ছেন পুকোভস্কি। ছবি টুইটার থেকে নেওয়া।

ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজ শুরু হওয়ার আগে আবার ধাক্কা খেল অস্ট্রেলিয়া। এবারের ঝটকাটাও সেই ওপেনারের জায়গা নিয়েই। ডেভিড ওয়ার্নারের পর অ্যাডিলেডে প্রথম টেস্টের দল থেকে ছিটকে গেলেন উইল পুকোভস্কিও। তাঁর জায়গায় দলে ঢুকেছেন মার্কাস হ্যারিস।

Advertisement

ভারত এ দলের বিরুদ্ধে প্র্যাকটিস ম্যাচে কার্তিক ত্যাগীর বাউন্সার হেলমেটে লেগেছিল পুকোভস্কির। তিনি ওই ম্যাচে আর খেলতে পারেননি। এবার প্রথম টেস্টের দল থেকেও ছিটকে গেলেন।

হ্যামস্ট্রিংয়ে চোট পাওয়ায় ডেভিড ওয়ার্নার আগেই দিন-রাতের প্রথম টেস্ট থেকে ছিটকে গিয়েছিলেন। তাঁর জায়গায় দলে ঢুকেছিলেন পুকোভস্কি। এবার তিনিও চোট পেয়ে ছিটকে গেলেন। ১৭ ডিসেম্বর থেকে টেস্ট সিরিজ শুরু। তার আগে একের পর এক চোট সমস্যায় ভুগছে অস্ট্রেলিয়া। ওয়ার্নার, পুকোভস্কি ছাড়াও ক্যামেরন গ্রিন এবং হ্যারি কনওয়েও চোট পেয়েছেন।

Advertisement

আরও পড়ুন: ‘অস্ট্রেলীয়’ কোহালিতে উচ্ছ্বসিত গ্রেগ: নতুন ভারতের মুখ​

আরও পড়ুন: নিকোলসের শতরানে বিপদের হাত থেকে বাঁচল নিউজিল্যান্ড

হ্যারিসের দলে ঢোকা নিয়ে অস্ট্রেলিয়ার জাতীয় নির্বাচক ট্রেভর হনস বলেন, ‘‘মার্কাস হ্যারিসের মতো একজন ক্রিকেটারকে সুযোগ দিতে পারাটা সত্যিই ভাল। এই মরশুমে ভিক্টোরিয়ার হয়ে দুর্দান্ত ফর্মে রয়েছে। তাছাড়া ভারতের বিরুদ্ধে দুটো প্র্যাকটিস ম্যাচেই ও খেলেছে। ভারতীয় বোলারদের সামলানোর সেই অভিজ্ঞতা কাজে লাগবে। একই সঙ্গে ওয়ার্নার এবং পুকোভস্কির জন্য আমাদের খারাপ লাগছে। আশা করব বক্সিং ডে টেস্টের আগে ওরা পুরোপুরি সুস্থ হয়ে উঠবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন