India vs England 2021

প্রথম টেস্টে বিরাট জয়, তবু রুটদের নিয়ে খুশি নন এই প্রাক্তন ইংরেজ অধিনায়ক

দলের উইকেটকিপারকে আরও ভাল ভাবে ব্যবহার করার দাবি করেছেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২১ ১৯:০৯
Share:

বেয়ারস্টোকে ব্যবহার করা নিয়ে অখুশি বয়কট। ফাইল ছবি

যে ভাবে উইকেটকিপার-ব্যাটসম্যান জনি বেয়ারস্টোকে ব্যবহার করছে ইংল্যান্ড, তাতে একেবারেই খুশি নন জিওফ্রে বয়কট। ইংল্যান্ডের কিংবদন্তি প্রাক্তন ক্রিকেটার তথা অধিনায়ক চাইছেন, বেয়াস্টোকে আরও বেশি করে খেলানো হোক।

Advertisement

ভারতের বিরুদ্ধে চার টেস্টের সিরিজে প্রথম দুটি টেস্ট বিশ্রাম দেওয়া হয়েছে বেয়ারস্টোকে। ক্ষুব্ধ বয়কট বলেছেন, “বাটলার চলে যাচ্ছে। ওর জায়গায় বেয়ারস্টো না আসায় আমি অবাক হয়েছি। অবশ্য এটা হওয়ারই ছিল। এড স্মিথ (মুখ্য নির্বাচক) চায় ওই বাচ্চা ছেলে ফোকসকে খেলাতে। জনি উইকেটকিপার-ব্যাটসম্যান হিসেবে খেলুক।”

বয়কটের সংযোজন, “বেয়ারস্টো বরাবর বলেছে ও বাবার মতো (ডেভিড) হতে চায়। ও শুধুই বিশেষজ্ঞ ব্যাটসম্যান হতে চায় না। সে কারণেই স্মিথের এই সিদ্ধান্ত অযাচিত। ইংল্যান্ড ওকে নিয়ে যা করছে তাতে লজ্জা হওয়ার উচিত। বেয়ারস্টো নিজে বিশ্রাম চাইছে না। ওকে যেন জোর করে বিশ্রাম দেওয়া হচ্ছে। কিছুদিন আগেই শ্রীলঙ্কায় গিয়ে রান করে এসেছে। গত দু’বছরে আইপিএলে ভাল রেকর্ড রয়েছে। তারপরেও ওকে খেলানো হচ্ছে না।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন