virat kohli

কোহালিদের বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট থেকে ছিটকে গেলেন এই ইংরেজ জোরে বোলার

তবে ইসিবি এটাও জানিয়েছে, আর্চারের এই চোটের সঙ্গে তাঁর পুরনো কোনও চোটের সম্পর্ক নেই।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২১ ২৩:৩২
Share:

ফাইল চিত্র।

চেন্নাইয়ে শনিবার থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে নামার আগে স্বস্তি ভারতীয় শিবিরে। বিরাট কোহালিদের সামলাতে হবে না জফ্রা আর্চারকে। এই জোরে বোলার চোটের জন্য দ্বিতীয় টেস্ট থেকে ছিটকে গিয়েছেন।

Advertisement

প্রথম টেস্ট চলাকালীন ডান হাতের কনুইয়ে চোট পান আর্চার। সেই চোট সারানোর জন্য ইঞ্জেকশন দিতেই সমস্যা বাড়ে। এর পরেই ইংল্যান্ড ও ওয়েলশ ক্রিকেট বোর্ডের তরফ থেকে এক বিবৃতিতে জানা হয়, দ্বিতীয় টেস্টে আর্চারের খেলার কোনও সম্ভাবনাই নেই।

তবে ইসিবি এটাও জানিয়েছে, আর্চারের এই চোটের সঙ্গে তাঁর পুরনো কোনও চোটের সম্পর্ক নেই। আর্চার যে আমদাবাদে তৃতীয় টেস্টে খেলতে পারবেন, এ ব্যাপারে তাঁরা অত্যন্ত আশাবাদী। আমদাবাদে তৃতীয় টেস্ট শুরু হচ্ছে ২৪ ফেব্রুয়ারি থেকে। সেখানেই সিরিজের চতুর্থ তথা শেষ টেস্ট শুরু ৪ মার্চ থেকে। এরপর ১২ মার্চ থেকে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে। সেই সিরিজের দলেও রয়েছেন আর্চার।

Advertisement

প্রথম টেস্টে প্রথম ইনিংসে রোহিত শর্মা ও শুভমন গিলের উইকেট নিয়ে বিরাট কোহালিদের প্রাথমিক ধাক্কা আর্চারই দিয়েছিলেন। দ্বিতীয় ইনিংসে ১টি উইকেট নেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন