India vs England 2021

টি২০ বিশ্বকাপের দল গড়তে কোহলীরা আইপিএল পর্যন্ত অপেক্ষায় নারাজ

১২ মার্চ থেকে শুরু টি২০ সিরিজ। টেস্ট সিরিজে পর্যুদস্ত করার পর টি২০-তেও নিজেদের দাপট দেখাতে চাইবেন বিরাট কোহলীরা।

Advertisement

সংবাদ সংস্থা

আমদাবাদ শেষ আপডেট: ১০ মার্চ ২০২১ ১৩:৪৮
Share:

ভারতীয় দলে খুব বেশি বদল হবে বলেও মনে করছেন না ব্যাটিং কোচ। ছবি: পিটিআই

শিয়রে টি২০ বিশ্বকাপ ২০২১। করোনার কারণে ২০২০ সালের বদলে এই বছর আয়োজন করা হবে টি২০ বিশ্বকাপের। তার জন্য দল বাছাইয়ের কাজ এখন থেকেই শুরু করে দিয়েছে ভারত। ব্যাটিং কোচ বিক্রম রাঠৌর আইপিএলের জন্য অপেক্ষা করতে রাজি নন। ইংল্যান্ডের বিরুদ্ধে ৫ ম্যাচের টি২০ সিরিজের ওপর নির্ভর করেই বিশ্বকাপের দল তৈরি করতে চান তিনি।

Advertisement

১২ মার্চ থেকে শুরু টি২০ সিরিজ। টেস্ট সিরিজে পর্যুদস্ত করার পর টি২০-তেও নিজেদের দাপট দেখাতে চাইবেন বিরাট কোহলীরা। রাঠৌর বলেন, “ভারতে হবে টি২০ বিশ্বকাপ। আমি চাই ব্যাটিং বিভাগ যেন তৈরি থাকে। এই সিরিজের শেষে আমরা জেনে যাব কারা খেলবে বিশ্বকাপে।” ইংল্যান্ডের বিরুদ্ধে টি২০ সিরিজের পর রয়েছে একদিনের সিরিজ আর তার পরেই শুরু আইপিএল। তবে বিশ্বকাপের জন্য দল তৈরি করতে সেই দিকে তাকাতে খুব একটা রাজি নন রাঠৌর।

ভারতীয় দলে খুব বেশি বদল হবে বলেও মনে করছেন না ব্যাটিং কোচ। তাঁর মতে তৈরিই রয়েছে ভারতীয় দল। রাঠৌর বলেন, “কেউ যদি ছন্দ হারায় বা চোট পায় তা হলেই হয়তো বদল আনা হবে।” এই সিরিজই পাখির চোখ করতে হবে সূর্যকুমার যাদবদের। আইপিএলের অপেক্ষায় থাকলে হবে না। বিশ্বকাপের মঞ্চে জায়গা পেতে তাই এই ৫ ম্যাচের সিরিজই ভরসা ভারতীয় ব্যাটসম্যানদের কাছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন