India vs England 2021

কোহলীর শূন্য নিয়ে চালকদের সচেতনতা! সমালোচিত হয়ে টুইট মুছল উত্তরাখণ্ড পুলিশ

শুক্রবার ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে শূন্য রানে আউট হয়েছেন বিরাট কোহলী।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৩ মার্চ ২০২১ ১৭:৪৮
Share:

আউট হয়ে ফিরছেন বিরাট। ছবি টুইটার

শুক্রবার ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে শূন্য রানে আউট হয়েছেন বিরাট কোহলী। অধিনায়ক হিসেবে ১৪তম শূন্য রান করে ভেঙে দিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের অশুভ রেকর্ড। কোহলীকে শূন্যকে হাতিয়ার করে চালকের সচেতন করতে চেয়েছিল উত্তরাখণ্ড পুলিশ। কিন্তু প্রবল সমালোচনার মুখে বাধ্য হয়ে সেই টুইট মুছে দিতে হল তাদের।

Advertisement

শুক্রবার শুরুতেই কে এল রাহুলকে হারানোর পর স্কোরবোর্ডকে দ্রুত রান তুলতে গিয়েছিলেন কোহলী। কিন্তু আদিল রশিদের বলে কভারে ক্রিস জর্ডানের হাতে ক্যাচ দিয়ে ফিরে যান। তিন রানে দ্বিতীয় উইকেট পড়ে যায় ভারতের।

এরপরই উত্তরাখণ্ড পুলিশের টুইটার অ্যাকাউন্টে হিন্দিতে টুইট করা হয়েছে, “হেলমেট পরাই যথেষ্ট নয়। সম্পূর্ণ সচেতন থেকে গাড়ি চালানো জরুরি। না হলে কোহলীর মতোই জিরো রানে আউট হতে পারেন।”

Advertisement

এই সেই টুইট, যা পরে মুছে দেওয়া হয়।

ভারতের অন্যতম সেরা ব্যাটসম্যানের ব্যর্থতা নিতে এই মজা মেনে নিতে পারেননি নেটাগরিকরা। উত্তরাখণ্ড পুলিশের বিপক্ষে একের পর এক টুইট হতে থাকে। প্রত্যেকেই এই টুইটের নিন্দা করেন। বাধ্য হয়ে একসময় টুইট তুলে নিতে হয় অ্যাকাউন্ট থেকে।

এর আগে যশপ্রীত বুমরার নো-বল নিয়ে টুইট করেছিল জয়পুর পুলিশ। সেই টুইটের সমালোচনা করেছিলেন খোদ বুমরাই। দেশের হয়ে অবদান রাখার পর এমন মজা মেনে নিতে পারেননি তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন