India vs England 2021

ফিটনেস পরীক্ষায় ফেল নাইট স্পিনার, খেলা হচ্ছে না ইংল্যান্ডের বিরুদ্ধে

দ্বিতীয় বার ফিটনেস পরীক্ষায় ফেল করলেন কলকাতা নাইট রাইডার্সের স্পিনার বরুণ।

Advertisement

সংবাদ সংস্থা

আমদাবাদ শেষ আপডেট: ১০ মার্চ ২০২১ ১৩:৫৭
Share:

ইয়ো ইয়ো পরীক্ষা এবং ২ কিলোমিটার দৌড়ের পরীক্ষায় পাশ করতে পারলেন না বরুণ। —ফাইল চিত্র

ফের ফিটনেস পরীক্ষায় ফেল করলেন বরুণ চক্রবর্তী। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি২০ সিরিজে সুযোগ পেয়েছিলেন, কিন্তু সে বার চোট পাওয়ায় বাদ পড়েন দল থেকে। এ বার ফের সুযোগ দেওয়া হয় তাঁকে। তবে ইয়ো ইয়ো পরীক্ষা এবং ২ কিলোমিটার দৌড়ের পরীক্ষায় পাশ করতে পারলেন না তিনি।

Advertisement

দ্বিতীয় বার ফিটনেস পরীক্ষায় ফেল করলেন কলকাতা নাইট রাইডার্সের স্পিনার বরুণ। তাঁর বদলে দলে জায়গা পেতে পারেন রাহুল চহার। জৈব সুরক্ষা বলয়ের মধ্যে রয়েছেন তিনি। তবে বরুণের বার বার ফিটনেস পরীক্ষায় ফেল করা নিয়ে প্রশ্নের মুখে নির্বাচকরাও। আইপিএলের পর কোনও প্রতিযোগিতামূলক ম্যাচ খেলেননি বরুণ। সৈয়দ মুস্তাক আলি বা বিজয় হজারে ট্রফিতেও খেলেননি তিনি। এমন একজন ক্রিকেটারের ফিটনেস সম্পর্কে খোঁজ না নিয়েই কেন দলে নেওয়ার জন্য নাম ঘোষণা করা হল সেই নিয়েও প্রশ্ন উঠেছে বিসিসিআইয়ের অন্দরে।

বাঁহাতি পেসার টি নটরাজনের পর আরও এক বোলারকে হারাল ভারত। নটরাজনের বদলে কাকে নেওয়া হবে তা এখনও জানায়নি বোর্ড। বরুণের বদলে নেওয়া হতে পারে রাহুলকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন