india

মাঠের মধ্যেই নতুন বন্ধু পাতালেন বিরাট কোহালি, দেখুন ভিডিয়ো

চেন্নাইয়ে প্রথম টেস্টের প্রথম দিনে মাঠের মধ্যেই ভারত অধিনায়ক বিরাট কোহালি ও ইংল্যান্ড অধিনায়ক জো রুটের বন্ধুত্বপুর্ণ আলোচনার ছবি ও ভিডিয়ো ভাইরাল হয়েছে নেটমাধ্যমে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২১ ১৩:১১
Share:

ম্যচের মঝেই বারবার আড্ডায় মাতলেন দুই অধিনায়ক

চেন্নাইয়ে প্রথম টেস্টের প্রথম দিনে মাঠের মধ্যেই ভারত অধিনায়ক বিরাট কোহালি ও ইংল্যান্ড অধিনায়ক জো রুটের বন্ধুত্বপুর্ণ আলোচনার ছবি ও ভিডিয়ো ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। প্রথম দিনে অনেক বারই দুই অধিনায়ককে একে অপরের সঙ্গে কথা বলতে দেখা যায়। শুধু তাই নয় খেলার শেষ দিকে যন্ত্রণায় কাতর রুটকে সাহায্য করতে এগিয়ে আসেন বিরাট। উইকেটের পাশেই থাকা ইংল্যান্ড অধিনায়ককে দেখে ছুটে এসে নিজের হাতে স্ট্রেচিং করান ভারত অধিনায়ক। সেই ভিডিয়ো ভাইরাল হয় নেটমাধ্যমে। ভারতের মাটিতে শততম টেস্ট খেলতে এসে শতরান করে অপরাজিত আছেন রুট।

Advertisement

প্রথম দিনের খেলা শেষ হওয়ার পর রুট সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানান, ‘‘বিরাট আমায় সাহায্য করেছে, এটা খেলোয়াড়চিত মানসিকতার পরিচয়। ওঁর মতো ক্রিকেটারের থেকে যা আশা করা যায়।’’

ম্যাচ শুরুর আগে সাংবাদিকদের মুখোমুখি হয়ে রুটেরও প্রশংসা করেন কোহালি। তিনি বলেন, ‘‘দীর্ঘদিন ধরেই ইংল্যান্ডের ব্যাটিংয়ের মুখ জো রুট। আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের পর থেকেই ধারাবাহিক ভাবে ভাল খেলছে ও। আমার খুব ভাল লাগে ওর ব্যাটিং।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন