India vs England 2021

নেট সেশনের শুরুতেই কোহালিদের উদ্বুদ্ধ করলেন শাস্ত্রী

সোমবারই মাঠে নেমেছিল দল, মঙ্গলবার থেকে শুরু হয়ে গেল নেট সেশনও।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২১ ১১:৩৮
Share:

ভারতীয় দলকে পরামর্শ দিচ্ছেন রবি শাস্ত্রী। ছবি: বিসিসিআই-এর টুইটার থেকে

মঙ্গলবার থেকে নেট সেশনে নেমে পড়লেন বিরাট কোহালিরা। চেন্নাইয়ের হোটেলে ঘরবন্দি থেকে নিভৃতবাস পর্ব শেষ করে নেটে অনুশীলন করতে নামল ভারতীয় দল। রবি শাস্ত্রীর কড়া নজরদারিতেই শুরু হল অনুশীলন। সোমবারই মাঠে নেমেছিল দল, মঙ্গলবার থেকে শুরু হয়ে গেল নেট সেশনও।

Advertisement

২ ফেব্রুয়ারি বিসিসিআইয়ের তরফে একটি টুইট করা হয়। সেখানে দেখা যাচ্ছে গোটা দলকে পরামর্শ দিচ্ছেন শাস্ত্রী। টুইটে লেখা, ‘চেন্নাইতে প্রথম দিনের নেট সেশন। পুরো দলকে স্বাগত জানালেন কোচ রবি শাস্ত্রী’। নিভৃতবাসে থাকার সময়ই ইংল্যান্ড বধের পরিকল্পনা সেরে ফেলার কথা জানিয়েছিল ভারত। মাঠে নেমে এবার সেই পরিকল্পনা অনুযায়ী নিজেদের তৈরি করতে মঙ্গলবার নেট সেশনে অনুশীলন শুরু করে দিলেন বিরাটরা।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ২-১ ব্যবধানে সিরিজ জিতে আত্মবিশ্বাসী ভারতীয় দল খেলতে নামবে ইংল্যান্ডের বিরুদ্ধে। জো রুটরাও শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজ জিতে ভারতে এসেছেন। ২ প্রতিপক্ষের মধ্যে তফাৎ থাকলেও রুট জানিয়ে রেখেছেন স্পিন খেলার জন্য ইংল্যান্ড প্রস্তুত। হুমকির স্বরে জানিয়ে দিয়েছেন যে বিদেশের মাটিতে সিরিজ জিততে শিখে গিয়েছেন তাঁরা। ৫ ফেব্রুয়ারি থেকে শুরু হতে চলা ৪ টেস্টের সিরিজের প্রথম ম্যাচ জিতে এগিয়ে যেতে চাইবে ২ দলই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন