KL Rahul

India vs England Test: রাহুলের দিকে উড়ে এল মদের বোতলের ছিপি! লর্ডসে নিজেদের লজ্জায় ফেললেন ইংরেজ দর্শকরা

লর্ডসে দ্বিতীয় টেস্টের তৃতীয় দিনে লজ্জাজনক কাজ করলেন এক শ্রেণির সমর্থক। সীমানার ধারে ফিল্ডিং করতে দাঁড়িয়ে থাকা কেএল রাহুলের উদ্দেশে ক্রমাগত ছুড়ে গেলেন বোতলের ছিপি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২১ ২১:২৩
Share:

কেএল রাহুল। ছবি রয়টার্স

লর্ডসে ভারত-ইংল্যান্ড দ্বিতীয় টেস্টের তৃতীয় দিন আলোচনার কেন্দ্রে কয়েক জন সমর্থক। সীমানার ধারে ফিল্ডিং করতে দাঁড়িয়ে থাকা কেএল রাহুলের উদ্দেশে ক্রমাগত ছুড়ে গেলেন মদের বোতলের ছিপি। ঘটনার জেরে খেলা কিছুক্ষণ বন্ধ থাকে। দুই আম্পায়ার মাইকেল গফ এবং রিচার্ড ইলিংওয়ার্থের সঙ্গে কথা বলতে দেখা যায় ভারতীয় ক্রিকেটারদের।

Advertisement

৬৯তম ওভারে প্রথম এই ঘটনা সামনে আসে। রাহুলের সামনে শ্যাম্পেনের বোতলের একটি ছিপি পড়ে থাকতে দেখা যায়। সেই ওভারটি করছিলেন মহম্মদ শামি। তাঁর চতুর্থ বলের পরে দর্শকদের আক্রমণের শিকার হন রাহুল।

অধিনায়ক বিরাট কোহলী এই ঘটনায় একেবারেই খুশি হতে পারেননি। তিনি রাহুলকে ইঙ্গিত করেন ছিপিগুলিকে মাঠের বাইরে ছুড়ে ফেলতে। ততক্ষণে সেই ছবি ছড়িয়ে গিয়েছে নেটমাধ্যমে। ইংরেজ সমর্থকদের আচরণের নিন্দা করতে শুরু করে দিয়েছেন ভারতীয় সমর্থকরা। বেশ কিছু ইংরেজ সমর্থকও এই ঘটনার নিন্দা করেন।

Advertisement

মাঠে পড়ে সেই ছিপি। ছবি টুইটার

বছরের শুরুতে অস্ট্রেলিয়ায় গিয়ে বর্ণবিদ্বেষী আক্রমণের শিকার হয়েছিল ভারত। সিডনি-সহ একাধিক জায়গায় বর্ণবিদ্বেষী মন্তব্য উড়ে আসে ভারতীয় ক্রিকেটারদের দিকে। সব থেকে বেশি আক্রমণ করা হয়েছিল মহম্মদ সিরাজকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন