PSG

Lionel Messi: প্যারিস মজে মেসিতে, দেখে নিন লিয়োর নতুন সংসার, ভিডিয়ো ভাইরাল

বার্সেলোনা থেকে যোগ দিতেই প্যারিস সঁ জঁ-র যাবতীয় আকর্ষণের কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন লিয়োনেল মেসি। কী ভাবে তাঁকে অভ্যর্থনা জানানো হবে, তা নিয়ে বিস্তর ভাবনাচিন্তা চলেছে গত কয়েকদিন ধরে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২১ ২০:০২
Share:

প্যারিসের জার্সি হাতে মেসি। ছবি রয়টার্স

বার্সেলোনা থেকে যোগ দিতেই প্যারিস সঁ জঁ-র যাবতীয় আকর্ষণের কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন লিয়োনেল মেসি। কী ভাবে তাঁকে অভ্যর্থনা জানানো হবে, তা নিয়ে বিস্তর ভাবনাচিন্তা চলেছে গত কয়েক দিন ধরে। প্রকাশ করা হয়েছে একাধিক ভিডিয়ো। তার মধ্যে একটি ভিডিয়ো সব থেকে বেশি ভাইরাল হয়েছে।

Advertisement

পুরো ভিডিয়োটিই শুট করা হয়েছে ড্রোনে। প্রথমেই দেখা যাচ্ছে পিএসজি-র ঘরের মাঠ পার্ক দ্য প্রাঁস স্টেডিয়ামের ছাদ। সেখান থেকে ক্যামেরা নেমে সোজা ঢুকে গিয়েছে ক্লাবের সরকারি বিপণীতে, যেখানে ফুটবলারদের জার্সি-সহ বিভিন্ন জিনিস বিক্রি করা হয়। দেখা গিয়েছে, নেমারের পাশেই সাজানো রয়েছে মেসির জার্সি।

বিপণীতে এক চক্কর কাটিয়ে ফের রাস্তায় চলে আসে ক্যামেরা। উল্টো দিকে থাকা স্টেডিয়ামের মূল প্রবেশপথ দিয়ে ঢুকে পড়ে ভিতরে। ঝাঁ চকচকে স্টেডিয়াম থেকে ক্যামেরা সোজা গিয়েছে ড্রেসিংরুমে। কয়েক সেকেন্ড সেখানে থাকার পরেই ক্যামেরা চলে আসে মাঠে।

Advertisement

মাঠেই অপেক্ষা করছিল আসল চমক। একদম সেন্টারলাইন বরাবর ৩০ নম্বর জার্সি পরে দাঁড়িয়েছিলেন খোদ মেসি। পায়ে ফুটবল। ক্যামেরা বেশ কয়েকবার তাঁর চারদিকে ঘুরতে থাকে। ভিডিয়োর ভাবনা এবং সৃষ্টিশীলতা দেখে চমকে গিয়েছেন ফুটবলপ্রেমীরা। বিপুল মাত্রায় প্রশংসা করা হয়েছে ভিডিয়োটির।

মেসি ইতিমধ্যেই অনুশীলনে নেমে পড়েছেন। কিলিয়ান এমবাপে, সের্খিয়ো রামোসদের মতো সতীর্থদের সঙ্গে দেখাও হয়েছে। তবে প্রতিযোগিতামূলক ম্যাচে কবে তাঁকে দেখা যাবে, তা এখনও ঠিক হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন