India vs England 2021

India vs England 2021: কত দিন রবি শাস্ত্রীকে ছাড়া থাকতে হবে কোহলীদের

ওভাল টেস্টের শেষ দিনে তিনি নেই। এমনকী, ম্যাঞ্চেস্টারে সিরিজের পঞ্চম তথা শেষ টেস্টেও থাকতে পারবেন না করোনা-আক্রান্ত রবি শাস্ত্রী।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২১ ১৩:৫৮
Share:

ম্যাঞ্চেস্টারেও শাস্ত্রীকে পাবেন না কোহলীরা। ফাইল ছবি

ওভাল টেস্টের শেষ দিনে তিনি নেই। এমনকী, ম্যাঞ্চেস্টারে সিরিজের পঞ্চম তথা শেষ টেস্টেও থাকতে পারবেন না করোনা-আক্রান্ত রবি শাস্ত্রী। করোনা ধরা পড়ায় তাঁকে অন্তত ১৪ দিন নিভৃতবাসে থাকতে হবে। এর মাঝে অন্তত দু’বার তাঁর করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসতে হবে। ততদিন পর্যন্ত ভারতীয় ড্রেসিংরুমে ঢুকতে পারবেন না তিনি।

Advertisement

রবিবার চতুর্থ দিনের খেলা শুরু হওয়ার আগেই ভারতীয় শিবিরের তরফে জানা যায় শাস্ত্রী করোনায় আক্রান্ত। লন্ডনে নিভৃতবাসে রাখা হয়েছে তাঁকে। ঝুঁকি না নিয়ে বোলিং কোচ, ফিল্ডিং কোচ এবং ফিজিয়োথেরাপিস্টকেও নিভৃতবাসে রাখা হয়। ম্যাঞ্চেস্টারে গুরুত্বপূর্ণ টেস্টের আগে কোচের পরামর্শই পাবেন না বিরাট কোহলীরা, যা তাঁদের কাছে বড় ধাক্কা।

আগামী ১০ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে পঞ্চম টেস্ট। সিরিজের বর্তমান অবস্থা যা, তাতে ম্যাঞ্চেস্টারেই চূড়ান্ত ফলাফল পাওয়া যাবে। কিন্তু সামনে থেকে কোচের পরামর্শ পাওয়ার সুযোগ থাকছে না কোহলীদের কাছে। তবে ভার্চুয়াল মাধ্যমে অবশ্য সমস্যা নেই। যে ঘরে নিভৃতবাসে রয়েছেন, সেখান থেকে ভার্চুয়াল মাধ্যমে সহজেই কোহলীদের সঙ্গে কথা বলতে পারবেন শাস্ত্রী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন