India vs England 2021

India vs England 2021: অশ্বিন কোথায়? দূরবীন নিয়ে মাঠে বাবাকে খোঁজার চেষ্টা করছে মেয়ে, জানালেন মা

এই ছবি পোস্ট হওয়া মাত্রই ব্যপক ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। বেশিরভাগই সমর্থন করেছেন প্রীতিকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২১ ২০:১০
Share:

রবিচন্দ্রন অশ্বিন ফাইল ছবি

পরিবেশ, পরিস্থিতি এবং পিচ অনুকূলে থাকা সত্ত্বেও লন্ডনের ওভালে চতুর্থ টেস্টে জায়গা পেলেন না রবিচন্দ্রন অশ্বিন। টেস্ট ক্রিকেটের অন্যতম সেরা অফ-স্পিনারকে এ বারও উপেক্ষা করলেন বিরাট কোহলী। ভারতীয় দলে দু’টি পরিবর্তন হলেও অশ্বিনের কথা ভাবাই হয়নি।

Advertisement

এই প্রসঙ্গেই টুইট করে ভারতীয় দল পরিচালন সমিতির এই সিদ্ধান্তকে জোর খোঁচা দিলেন অশ্বিনের স্ত্রী প্রীতি নারায়ণন। বৃহস্পতিবার খেলা শুরুর পরেই তিনি একটি ভিডিয়ো পোস্ট করেন, যেখানে দেখা গিয়েছে গ্যালারিতে দাঁড়িয়ে দূরবীন দিয়ে কিছু দেখছেন তাঁর মেয়ে। সঙ্গের ক্যাপশনে প্রীতি লিখেছেন, ‘অশ্বিনকে খোঁজার চেষ্টা চলছে’।

এই ছবি পোস্ট হওয়া মাত্রই ব্যাপক ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। বেশিরভাগই সমর্থন করেছেন প্রীতিকে। ওভালের পিচ বরাবর স্পিনারদের সাহায্য করা সত্ত্বেও জোর করে কোহলীর চার জোরে বোলারে খেলার নীতি মেনে নিতে পারছেন না অনেকেই। বিশেষত যেখানে প্রায় প্রতি টেস্টেই ভারতকে বেগ দিচ্ছেন মইন আলি, সেখানে অশ্বিনকে এ ভাবে রিজার্ভ বেঞ্চে বসিয়ে রাখা অনেকেই মানতে পারছেন না।

Advertisement

ইংল্যান্ড সিরিজ শুরুর আগে এই মাঠেই কাউন্টি ক্রিকেটে এক ইনিংসে ছয় উইকেট নিয়েছিলেন অশ্বিন। সারের হয়ে সেই ম্যাচে একাই কুপোকাত করেছিলেন বিপক্ষকে। কিন্তু জাতীয় দলে তাঁর শিকে ছিঁড়ছে না। এমনিতে কোহলীর সঙ্গে অশ্বিনের সম্পর্ক কতটা ‘মধুর’, সেটা নিয়ে ভারতীয় ক্রিকেটমহলে সবাই অবহিত। প্রীতির টুইট সেই সম্পর্ককেই যেন নতুন করে খোঁচা দিয়ে গেল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন