India vs Sri Lanka

India vs Sri Lanka: সঞ্জুর চোট, ছিটকে যেতে পারেন সিরিজ থেকেই

প্রথম ম্যাচে উইকেটরক্ষকের দায়িত্বে তরুণ ঈশান কিষাণ। জন্মদিনেই অভিষেক ঘটল তাঁর।

Advertisement

সংবাদ সংস্থা

কলম্বো শেষ আপডেট: ১৮ জুলাই ২০২১ ১৭:৩২
Share:

সঞ্জু স্যামসন। ছবি: টুইটার থেকে

হাঁটুর চোট সঞ্জু স্যামসনের। প্রথম ম্যাচে তো খেলতে পারলেনই না, ছিটকে যেতে পারেন সিরিজ থেকেই। রবিবার শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম একদিনের ম্যাচে নামার সঙ্গে সঙ্গেই খারাপ খবর ভারতীয় শিবিরে

Advertisement

প্রথম ম্যাচে উইকেটরক্ষকের দায়িত্বে তরুণ ঈশান কিষাণ। জন্মদিনেই অভিষেক ঘটল তাঁর। একদিনের ক্রিকেটে অভিষেক ঘটল সূর্যকুমার যাদবেরও। সঞ্জু বাদ যেতে ঈশানকে দলে নেওয়ার সিদ্ধান্ত সহজ হয়ে যায় ভারতের কাছে। অভিজ্ঞ সঞ্জুকে গোটা সিরিজে না পাওয়া ভারতের জন্য যেমন খারাপ, তেমনই সঞ্জুর নিজেকে প্রমাণ করার সুযোগও হাতছাড়া।

ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফে বলা হয়, “হাঁটুতে চোট পেয়েছে সঞ্জু। প্রথম ম্যাচে খেলতে পারবে না ও। চিকিৎসক দলের তত্ত্বাবধানে রয়েছে।”

Advertisement

১৩ জুলাই থেকে শুরু হওয়ার কথা থাকলেও শ্রীলঙ্কা দলে করোনা সংক্রমণের কারণে পিছিয়ে যায় এই সিরিজ। ১৮ জুলাই থেকে একদিনের সিরিজ দিয়েই শুরু হল সফর। তিনটি একদিনের ম্যাচ এবং তিনটি টি২০ ম্যাচ খেলবে দুই দল।

ভারতীয় দলকে নেতৃত্ব দিচ্ছেন শিখর ধবন। প্রশিক্ষকের দায়িত্বে রয়েছেন রাহুল দ্রাবিড়। টেস্ট দলকে নিয়ে বিরাট কোহলী ইংল্যান্ডে থাকায়, সাদা বলের খেলায় দক্ষ ক্রিকেটারদের পাঠানো হয়েছে শ্রীলঙ্কায়। টি২০ বিশ্বকাপের আগে দলের তরুণদের দেখে নেওয়ার সুযোগ থাকছে এই সিরিজে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন