জিতলেন মিতালিরা

দক্ষিণ আফ্রিকাকে ২৪৭-৬ থামিয়ে দেয় ভারত। পেসার শিখা পাণ্ডে (২-৩৮), বাঁ-হাতি স্পিনার একতা বিস্ত (২-৪৫) এবং লেগস্পিনার পুনম যাদব (২-৪২) দুটি করে উইকেট পান।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১২ অক্টোবর ২০১৯ ০৩:৩৭
Share:

দক্ষিণ আফ্রিকাকে ২৪৭-৬ থামিয়ে দেয় ভারত।

অধিনায়ক মিতালি রাজ এবং পুনম রাউতের হাফসেঞ্চুরির সাহায্যে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দ্বিতীয় ওয়ান ডে ম্যাচ পাঁচ উইকেটে জিতল ভারত। একই সঙ্গে তিন ম্যাচের সিরিজও ২-০ দখল করল ভারতীয় দল।

Advertisement

দক্ষিণ আফ্রিকাকে ২৪৭-৬ থামিয়ে দেয় ভারত। পেসার শিখা পাণ্ডে (২-৩৮), বাঁ-হাতি স্পিনার একতা বিস্ত (২-৪৫) এবং লেগস্পিনার পুনম যাদব (২-৪২) দুটি করে উইকেট পান। জয়ের জন্য ২৪৮ রান তাড়া করতে নেমে অবশ্য ওপেনার প্রিয়া পুনিয়া (২০) এবং জেমাইমা রদ্রিগেজ (১৮) দ্রুত ফিরে যাওয়ায় চাপে পড়ে গিয়েছিল ভারত। ১২.৫ ওভারে তখন ভারতের রান ৬৬-২। এর পরে পুনম (৯২ বলে ৬৫) ও মিতালি (৮২ বলে ৬৬) তৃতীয় উইকেটে ১২৯ রানের পার্টনারশিপে হাল ধরেন। মারিজানে কাপ (১-২৯) তাঁদের জুটি ভাঙেন মিতালিকে ফিরিয়ে দিয়ে। পরের ওভারে পুনমও ফিরে যান। ভারতের রান তখন ৪০.১ ওভারে ১৯৬-৪। এর পরে হরমনপ্রীত কৌর ২৭ বলে ৩৯ রান তুলে ১২ বল বাকি থাকতেই দলকে জয়ের লক্ষ্যে পৌঁছে দেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন