PV Sindhu

Badminton: পিভি সিন্ধুদের দাপট, উবের কাপের কোয়ার্টার ফাইনালে ভারতের মহিলা ব্যাডমিন্টন দল

আমেরিকার লরেন লাম এবং কদি টাং লি হারিয়ে দেন সিমরন সিঙ্ঘি এবং ঋত্বিকা ঠাকেরকে। শেষ ম্যাচে অস্মিতা ছালিহা জেতেন ২১-১৮, ২১-১৩ ব্যবধানে। তিনি হারিয়ে দেন নাতালি চি-কে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১০ মে ২০২২ ১৭:৪৭
Share:

—ফাইল চিত্র

আমেরিকাকে ৪-১ ব্যবধানে উড়িয়ে দিল ভারতীয় মেয়েদের ব্যাডমিন্টন দল। উবের কাপে গ্রুপ ডি-তে রয়েছে ভারত। মঙ্গলবার কোয়ার্টার ফাইনালে পৌঁছে গেলেন পিভি সিন্ধুরা। এই প্রতিযোগিতার শুরুতে কানাডাকে ৪-১ ব্যবধানে উড়িয়ে দিয়েছিল ভারত।

সিন্ধু ২১-১০, ২১-১১ ব্যবধানে হারিয়ে দেয় জেনি গাইকে। তানিশা ক্রাস্টো এবং তৃষা জলির ডাবলস জুটি হারিয়ে দেয় ফ্র্যান্সেস্কা করবেট এবং অ্যালিসন লিকে। তানিশারা জেতেন ২১-১৯, ২১-১০ ব্যবধানে। আকাশী কশ্যপ হারিয়ে দেন এস্থার শি-কে। তিনি জেতেন ২১-১৮, ২১-১১ ব্যবধানে। ৩-০ এগিয়ে যায় ভারত।

Advertisement

আমেরিকার লরেন লাম এবং কদি টাং লি হারিয়ে দেন সিমরন সিঙ্ঘি এবং ঋত্বিকা ঠাকেরকে। শেষ ম্যাচে অস্মিতা ছালিহা জেতেন ২১-১৮, ২১-১৩ ব্যবধানে। তিনি হারিয়ে দেন নাতালি চি-কে।

অতীতে মেয়েদের দল এই প্রতিযোগিতায় দু’বার ব্রোঞ্জ জিতেছে। বুধবার সিন্ধুরা খেলবেন কোরিয়ার বিরুদ্ধে। গ্রুপের শেষ ম্যাচ এটাই। ভারতের ছেলেদের দলও নক আউট পর্বে পৌঁছে গিয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন