Shreyas Iyer

বাঁ কাঁধে সফল অস্ত্রোপচার হল শ্রেয়স আইয়ারের

গত মাসে পুণেতে ইংল্যান্ডের বিরুদ্ধে একদিনের ম্যাচে ফিল্ডিং করতে গিয়ে বাঁ কাঁধের হাড় সরে যায় শ্রেয়সের। তখনই বোঝা যায় এবারের আইপিএলে দিল্লি ক্যাপিটালস পাচ্ছে না তাঁদের অধিনায়ককে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২১ ২১:২১
Share:

হাসপাতালে শ্রেয়স আইয়ার ছবি টুইটার

খুশির খবর ভারতীয় ক্রিকেট দলের জন্য। বাঁ কাঁধে সফল অস্ত্রোপচার হল শ্রেয়স আইয়ারের। হাসি মুখের ছবি দিয়ে শ্রেয়স নিজেই এই কথা জানিয়েছেন নেটমাধ্যমে।

Advertisement

হাসপাতালের বিছানায় থাকা শ্রেয়স ওই ছবিতে লিখেছেন, ‘সফল অস্ত্রোপচার হয়েছে। আমার সিংহ হৃদয়। এই দৃ়ঢ়তা নিয়ে বলতে পারি খুব দ্রুত মাঠে ফিরব। সবার শুভেচ্ছার জন্য ধন্যবাদ।’

গত মাসে পুণেতে ইংল্যান্ডের বিরুদ্ধে একদিনের ম্যাচে ফিল্ডিং করতে গিয়ে বাঁ কাঁধের হাড় সরে যায় শ্রেয়সের। তখনই বোঝা যায় এবারের আইপিএলে দিল্লি ক্যাপিটালস পাচ্ছে না তাঁদের অধিনায়ককে। তাঁর বদলে ঋষভ পন্থকে এবার দিল্লির দায়িত্ব দেওয়া হয়েছে। বৃহস্পতিবার মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালে অস্ত্রোপচার হয় শ্রেয়সের।

Advertisement

এখন দিল্লি ক্যাপিটালসই শ্রেয়সের সুস্থতার দিকে নজর রাখবে। ভারতীয় ক্রিকেট বোর্ডও আগেই জানিয়ে দিয়েছে, তারা সবরকম সাহায্য করবে। মনে করা হচ্ছে মাঠে ফিরতে অন্তত পাঁচ মাস সময় লাগবে তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন