Sachin Tendulkar

করোনামুক্ত সচিন হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন

সচিন লেখেন, ‘হাসপাতাল থেকে বাড়ি ফিরলাম। আপাতত নিভৃতবাসে থাকব। সুস্থ হওয়ার প্রক্রিয়া চলবে। যে শুভেচ্ছা পেয়েছি, তার জন্য সবাইকে ধন্যবাদ'।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২১ ১৯:০৬
Share:

সচিন তেন্ডুলকর ফাইল চিত্র

কোভিড থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরলেন সচিন তেন্ডুলকর। আগামী কয়েক দিন বাড়িতে নিভৃতবাসে থাকবেন সচিন। হাসপাতাল থেকে বাড়ি ফেরার কথা তিনি নিজেই টুইট করে জানিয়েছেন।

Advertisement

টুইটে সচিন লেখেন, ‘হাসপাতাল থেকে বাড়ি ফিরলাম। আপাতত নিভৃতবাসে থাকব। সুস্থ হওয়ার প্রক্রিয়া চলবে। যে শুভেচ্ছা পেয়েছি, তার জন্য সবাইকে ধন্যবাদ। যে চিকিৎসাকর্মীরা আমার যত্ন নিয়েছেন, তাঁদের ধন্যবাদ। এঁরা এই কঠিন পরিস্থিতিতে গত এক বছর ধরে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।’

গত ২৭ মার্চ করোনায় আক্রান্ত হয়েছিলেন সচিন। সেদিনই ছিল মহেন্দ্র সিংহ ধোনির নেতৃত্বে সচিনদের বিশ্বকাপ জয়ের দশ বছর পূর্তি। নিজের করোনা আক্রান্ত হওয়ার কথা টুইট করে সেদিন সচিন লিখেছিলেন, ‘আপনাদের সবার ভালবাসা ও প্রার্থনার জন্য অনেক ধন্যবাদ। চিকিৎসকদের পরামর্শ মেনে হাসাপাতালে ভর্তি হলাম। আশা করি কিছু দিনের মধ্যে বাড়ি ফিরে আসব। সবাই ভাল ও সুস্থ থাকবেন। আজকের দিনে ১০ বছর আগে ভারত বিশ্বকাপ জিতেছিল। সকল ভারতীয় ও আমার বিশ্বকাপ জয়ী সতীর্থদের অভিনন্দন।’

Advertisement

বিশ্ব পথ সুরক্ষা সিরিজে খেলতে গিয়েই সচিন করোনা আক্রান্ত হয়েছিলেন বলে মনে করা হচ্ছে। কারণ সেই সিরিজে খেলা ইরফান পাঠান, বদ্রীনাথও কোভিডে আক্রান্ত হয়েছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন