Murali Vijay

শুভেচ্ছার টুইট থেকে বাদ দীনেশের নাম, টুইটারে ট্রোল্ড মুরলী বিজয়

দীনেশ কার্তিকের অতিমানবিক ব্যাটিং-এ বাংলাদেশের মুখের গ্রাস কেড়ে নিয়েছে ভারত। ত্রিদেশীয় সিরিজের ফাইনালে রুদ্ধশ্বাস ম্যাচে বাংলাদেশকে ৪ উইকেট হারিয়ে জিতে নিয়েছে নিদাহাস ট্রফি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২০ মার্চ ২০১৮ ১৮:৫৮
Share:

দীনেশ কার্তিকের অতিমানবিক ব্যাটিং-এ বাংলাদেশের মুখের গ্রাস কেড়ে নিয়েছে ভারত। ত্রিদেশীয় সিরিজের ফাইনালে রুদ্ধশ্বাস ম্যাচে বাংলাদেশকে ৪ উইকেট হারিয়ে জিতে নিয়েছে নিদাহাস ট্রফি। দীনেশের মারকাটারি ব্যাটিংয়ের প্রশংসা ইতিমধ্যেই করেছেন সচিন তেন্ডুলকর, ইউসুফ পাঠান, বিরাট কোহালি, রবিচন্দ্রন অশ্বিনের মতো ক্রিকেটারেরা।

Advertisement

তবে, এই রুদ্ধশ্বাস জয়ে ভারতের প্রশংসা করলেও নিজের টুইটে দীনেশ কার্তিকের কথা উল্লেখ করেননি ভারতীয় টেস্ট দলের নিয়মিত সদস্য মুরলী বিজয়। আর এতেই সোশ্যাল মিডিয়ায় ভারতীয় সমর্থকদের রোষের মুখে বিজয়।

ভারতীয় দলকে শুভেচ্ছা জানিয়ে করা টুইটে মুরলী লেখেন, “মনে রাখার মতো জয়। এই ধরনের ক্রিকেটই আমরা খেলি।”

Advertisement

আরও পড়ুন: এর থেকে ভাল স্মৃতি আর কিছু হতে পারে না: সৌরভ

আরও পড়ুন: মিসবার প্রতি আফ্রিদির সম্মান, কুর্নিশ ক্রিকেট সার্কিটের

বিজয়ের এই টুইটে দীনেশের নাম না থাকায় একের পর এক টুইটে তাঁকে বিরক্ত করেন সমর্থকরা।

এক ভারতীয় সমর্থক লেখেন, “প্রিয় এমভিজে আমরা আশা করেছিলাম তুমি দীনেশ কার্তিকের সম্পর্কেও কিছু শব্দ লিখবে। শুধু বিসিসিআই-এর কথা উল্লেখ করলে?”

আর এক সমর্থক তো স্পষ্ট জানিয়েই দেন দীনেশের কথা উল্লেখ না করায় বিজয়ের এই শুভেচ্ছাবার্তা সম্পূর্ণ নয়। তিনি লেখেন, “দীনেশের কথা উল্লেখ না করায় তোমার এই টুইট অসম্পূর্ণ। দয়া করে ব্যক্তিগত বিষয়গুলো সরিয়ে রাখো কারণ এগুলো তোমার বোকামোর পরিচয় দেয়।”

আর এত সমর্থক মজার ছলে মুরলীকে টিপ্পনি কেটে লেখেন, “দীনেশ কার্তিকের ব্যাটিং দেখেননি মুরলী বিজয়।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন