Sports News

চোট, আবার ছিটকে গেলেন ডে ভিলিয়ার্স

চোটের জন্য টেস্ট সিরিজে খেলতে পারেননি ডে ভিলিয়ার্স। ফিরেছিলেন ওয়ান ডে সিরিজে। আবার চোট পেয়ে এ বার টি২০ থেকে ছিটকে গেলেন তিনি। সেঞ্চুরিয়নে পঞ্চম ওয়ান ডে-র আগেই হাঁটুতে বল লাগে ডে ভিলিয়ার্সের।

Advertisement

সংবাদ সংস্থা

সেঞ্চুরিয়ন শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০১৮ ১৯:১৫
Share:

এবি ডে ভিলিয়ার্স। —ফাইল চিত্র।

টি২০ সিরিজ থেকে ছিটকে গেলেন এবি ডে ভিলিয়ার্স। রবিবার তিন ম্যাচের টি২০ সিরিজ খেলতে নামল ভারত-দক্ষিণ আফ্রিকা। কিন্তু খেলা হচ্ছে না ডে ভিলিয়ার্সের।

Advertisement

চোটের জন্য টেস্ট সিরিজে খেলতে পারেননি ডে ভিলিয়ার্স। ফিরেছিলেন ওয়ান ডে সিরিজে। আবার চোট পেয়ে এ বার টি২০ থেকে ছিটকে গেলেন তিনি। সেঞ্চুরিয়নে পঞ্চম ওয়ান ডে-র আগেই হাঁটুতে বল লাগে ডে ভিলিয়ার্সের। তাও শেষ দুটো ওয়ান ডে-তে খেলেছেন তিনি। কিন্তু তেমনভাবে নিজের সেরাটা দিতে পারেননি। ক্রিকেট সাউথ আফ্রিকা আপাতত বিশ্রাম দিতে চাইছে ডে ভিলিয়ার্সকে।

কারণ, অস্ট্রেলিয়া টেস্টের আগে দলের সব থেকে অভিজ্ঞ ক্রিকেটারকে পুরো ফর্মে চাইছে। দক্ষিণ আফ্রিকার টিম ম্যানেজার মহম্মদ মোসাজি বলেন, ‘‘পঞ্চম টেস্টের আগে ব্যাট করার সময় হাঁটুতে বল লেগেছিল। তার পর অবশ্য ফিটনেস পরীক্ষা পাস করে ম্যাচও খেলতে নেমেছিল। কিন্তু খেলার সময়ই চোটের অবস্থা খারাপ হতে থাকে।’’ আর এই কারণে ডে ভিলিয়ার্সের মতো গুরুত্বপূর্ণ ক্রিকেটারকে নিয়ে আর কোনও ঝুঁকি নিতে চাইছে না টিম ম্যানেজমেন্ট।

Advertisement

আরও পড়ুন
আজ থেকে টি-টোয়েন্টিতেও মনে হয় বিরাট আধিপত্য দেখব

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন