বাস্কেটবল দেখতে গিয়ে গলফারের স্ত্রী পৌঁছে গেলেন হাসপাতালে

পছন্দের খেলা দেখতে গিয়ে যে এমনটা হবে হয়তো স্বপ্নেও ভাবেননি এলি ডে। দেখতে গেলেন খেলা পৌঁছে গেলেন হাসপাতালে। অস্ট্রেলিয়ার সেরা গলফার জসন ডে। তাঁরই স্ত্রী এলি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০১৫ ২১:০০
Share:

পছন্দের খেলা দেখতে গিয়ে যে এমনটা হবে হয়তো স্বপ্নেও ভাবেননি এলি ডে। দেখতে গেলেন খেলা পৌঁছে গেলেন হাসপাতালে। অস্ট্রেলিয়ার সেরা গলফার জসন ডে। তাঁরই স্ত্রী এলি। দু’জনেই গিয়েছিলেন বাস্কেটবল ম্যাচ দেখতে। কোর্টের পাশেই পাশাপাশি বসেছিলেন জসন ও এলি। হঠাৎই ঘটে গেল সেই দুর্ঘটনা। বল ধরতে গিয়ে একজন প্লেয়ার শরীরের ভারসাম্য না রাখতে পেরে সোজা গিয়ে পরেন এলির গায়ে। ১১৩ কেজির ছ’ফিট আট ইঞ্চির জেমসের ধাক্কায় চেয়ারসহ উল্টে পিছন দিকে পরে যান এলি। যাতে ঘারে চোট পান।

Advertisement

আরও খবর পড়ুন: মারামারি করে হেডলাইনে বাংলাদেশের ক্রিকেটার এনামুল হক

সঙ্গে সঙ্গেই তাঁকে হাসপাতালে নিয়ে যেতে হয়। জেমস পরে বলেন, ‘‘আমি একটা উড়ে আসা বল ধরার জন্য জায়গা নিচ্ছিলাম কিন্তু যেটা ঘটল সেটা প্রত্যাশিত ছিল না।’’ এখন তিনি সুস্থই আছেন। খেলার পরে জেমস টুইট করে বলেন, ‘‘এলি ডে আশা করি আপনি ভাল আছেন। আমি ক্ষমা চাইছি। আশা করি আবার আপনারা খেলা দেখতে আসবেন।’’

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন