Bangladesh

Mustafizur Rahman: বাংলাদেশে ধাক্কা, জিম্বাবোয়ের বিরুদ্ধে অনিশ্চিত মুস্তাফিজুর, ফের গোড়ালিতে চোট

জিম্বাবোয়ের বিরুদ্ধে টেস্ট জয়ের পরেও মাহমুদুল্লা রিয়াদ বিদায় জানিয়ে দেন। সেই বিতর্ক এখনও মিটে যায়নি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৫ জুলাই ২০২১ ১৫:২৬
Share:

ফের একবার গোড়ালির চোটে কাবু মুস্তাফিজুর রহমান। বিপাকে বাংলাদেশ। ফাইল চিত্র

বাংলাদেশ শিবিরে ফের খারাপ খবর। মুশফিকুর রহিমের পর এ বার জিম্বাবোয়ের বিরুদ্ধে একদিনের সিরিজে অনিশ্চিত হতে পারেন মুস্তাফিজুর রহমান। জিম্বাবোয়ে সিলেক্ট একাদশের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে বল করার সময় ফের একবার গোড়ালিতে চোট পান এই জোরে বোলার। বোলিংয়ের সময় প্রথম ওভারেই উঠে গিয়েছিলেন মুস্তাফিজুর।

Advertisement

প্রথম ওভার করতে এসে গোড়ালিতে ব্যথা অনুভব করেন এই বাঁহাতি জোরে বোলার। চোট পাওয়ার আগে করেছিলেন মাত্র পাঁচটি বল। সঙ্গে সঙ্গে তাঁর পায়ে বরফ দেওয়া হয়েছিল। চোটের জন্য তাঁর কেরিয়ারের ক্ষতি আগেও হয়েছে। এর আগেও কাঁধ ও গোড়ালির চোটে জর্জরিত হয়েছেন তিনি

Advertisement

অতীতেও বহুবার চোট-আঘাতে ভুগেছেন এই বাঁহাতি জোরে বোলার। ফাইল চিত্র।

জিম্বাবোয়ের বিরুদ্ধে টেস্ট জয়ের পরেও মাহমুদুল্লা রিয়াদ বিদায় জানিয়ে দেন। সেই বিতর্ক এখনও মিটে যায়নি। মুশফিকুর পরিবারের কারণ দেখিয়ে সফর থেকে সরে দাঁড়িয়েছিলেন। আর এ বার চোটের কবলে পড়লেন মুস্তাফিজুর। তাই বাংলাদেশের সমস্যা কিছুতেই মিটছে না।

তিন ম্যাচ সিরিজের প্রথম একদিনের ম্যাচ শুক্রবার আয়োজিত হবে। এর পর একই দলের বিরুদ্ধে তিনটি টি-টোয়েন্টিও খেলবে টাইগার্সরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন