Lionel Messi

মেসির বিয়েতে তারকার মেলা, নেই শুধু মারাদোনা

পুয়োল, শাকিরা, নেইমারের মত তারকারা এই বিয়েতে উপস্থিত থাকলেও নিমন্ত্রনের তালিকা থেকে বাদ ছিলেন ফুটবল রাজপুত্র মারাদোনা। আমন্ত্রনের তালিকায় ছিলেন না মেসির অন্যতম প্রিয় কোচ পেপ গুয়ারর্ডিওয়ালাও।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০১ জুলাই ২০১৭ ২১:০৯
Share:

স্ত্রীকে নিয়ে নতুন জীবনের শপথ মেসির। ছবি: এএফপি

অবশেষে সাত পাকে বাঁধা পড়লেন ফুটবল কিংবদন্তি লিওনেল মেসি। আর্জেন্তিনার অন্যতম বিলাস বহুল হোটেল রোজারিওর সিটি সেন্টারে ছোটবেলার প্রেমিকা অ্যান্তোনিলা রোকাজকে বিয়ে করলেন আর্জেন্তাইন সুপারস্টার। পাঁচ বার ব্যালন ডি’অর জয়ী লিওয়ের বিয়েকে কেন্দ্র করে এ দিনের হোটেল রোজারিও ছিল নক্ষত্র পরিবেষ্টিত।

Advertisement

আরও পড়ুন: পুরনো মদের সঙ্গে নিজেকে তুলনা করলেন মাহি

বিশ্ব ফুটবলের তাবড়া তাবড় নক্ষত্ররা ছাড়াও এই বিয়ের সাক্ষী থাকতে উপস্থিত ছিলেন বিভিন্ন জগতের তারকারা। মোট ২৬০ জন অতিথি নিমন্ত্রিত ছিলেন এই বিয়ের আসরে।

Advertisement

অ্যান্তোনিলাকে নিয়ে বিয়ে করতে ঢুকছেন মেসি।

অতিথিদের তালিকায় ছিলেন বার্সেলোনায় মেসির সতীর্থ লুইস সুয়ারেজ, নেইমাররা এবং স্বস্ত্রীক জেরাড পিকে। অনুষ্ঠানে কোলম্বিয়ান পপ স্টার শাকিরার উপস্থিতি রাতের রোজারিওকে আরও আলোকিত করে তোলে। পিকে এবং তাঁর স্ত্রী শাকিরা ছাড়াও, মেসি-অ্যান্তোনিলা বিয়ের অনুষ্ঠানে সস্ত্রীক অংশ নিয়েছিলেন জাভি হার্নান্ডেজ, সেস ফ্রাব্রিগাস, কার্লোস পুয়োল এবং লাভেজি।

বন্ধু মেসির বিয়েতে হাজির সস্ত্রীক জাভি হার্নান্ডেজ, সেস ফ্রাব্রিগাস, কার্লোস পুয়োল।

এই অনুষ্ঠান গোটা বিশ্বের সামনে তুলে ধরতে নিমন্ত্রিত ছিলেন ১৫০ সাংবাদিকও। এ ছাড়া রোসারিওর বাইরে মেসিকে নতুন জীবনের শুভেচ্ছা জানাতে উপস্থিত হয়েছিলেন হাজার হাজার ‘এলএম ১০’ অনুগামী।

পুয়োল, শাকিরা, নেইমারের মত তারকারা এই বিয়েতে উপস্থিত থাকলেও নিমন্ত্রনের তালিকা থেকে বাদ ছিলেন ফুটবল রাজপুত্র মারাদোনা। আমন্ত্রিতের তালিকায় ছিলেন না মেসির অন্যতম প্রিয় কোচ পেপ গুয়ারর্ডিওয়ালাও।

তবে, নিজের বিয়েতে কিংবদন্তি মারাদোনাকে নিমন্ত্রন না করায় ইতিমধ্যেই বিভিন্ন মহলের সমালোচনার শিকার হতে হচ্ছে মেসিকে। ফেসবুক থেকে টুইটার বিভিন্ন জায়গাতে এর প্রতিবাদ করেছেন ফুটবল রাজপুত্রের অনুগামীরা।

ছবি: এএফপি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন