Sports news

পঞ্জাব বধে কী স্ট্র্যাটেজি হওয়া উচিত নাইটদের

এক সময়ে প্লে অফে যাওয়ার অন্যতম প্রধান দাবিদার ছিল নাইট রাইডার্স। টুর্নামেন্টের মাঝপথে হঠাত্ ছন্দ হারিয়ে পর পর ম্যাচ হারতে থাকে নাইট রাইডার্স। এখন এমনই অবস্থা যে, বাকি সব ম্যাচ জিততে তো হবেই, রাখতে হবে ভাল রানরেটও। এই অবস্থায় ইনদওরে পঞ্জাবের মুখোমুখি হচ্ছে নাইট রাইডার্স। এক নজরে দেখে নেওয়া যাক গেলদের হারাতে কী স্ট্র্যাটেজি নেওয়া উচিত কার্তিকদের।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১২ মে ২০১৮ ১০:৩৪
Share:
০১ ০৬

ওপেনিং জুটিতে পরিবর্তন আনতে হবে। ক্রিস লিন তেমন ফর্মে নেই। আর সুনীল নারাইনের দুর্বলতা বুঝে ফেলেছে বিপক্ষ দলগুলি। তাই পাওয়ার প্লে তে তেমন রান পাচ্ছে না কেকেআর। উইকেটও হারাচ্ছে। ওপেনিংয়ে উথাপ্পা বা রাসেলকে ভাবা যেতে পারে। ছবি: এএফপি।

০২ ০৬

মিচেল জনসন বা টম কুরান একেবারেই ফর্মে নেই। তাঁদের বদলে অন্য বিদেশিদের চেষ্টা করা যেতে পারে। ছবি: এএফপি।

Advertisement
০৩ ০৬

রবিচন্দ্রন অশ্বিন তো বটেই, পঞ্জাবের হাতে মুজিব-অক্ষরদের মতো একাধিক ভাল স্পিনার রয়েছেন। স্পিনের বিরুদ্ধে তেমন সাফল্য পাচ্ছেন না নাইটরা। এই সমস্যা থেকে বেরিয়ে আসতেই হবে নাইটদের। ছবি: এএফপি।

০৪ ০৬

স্পিনারদের আরও দায়িত্ব নিতে হবে। পীযূষ চাওলা প্রতি ম্যাচে বেশি রান দিয়ে ফেলছেন।

০৫ ০৬

দুর্দান্ত ফর্মে রয়েছেন লোকেশ রাহুল এবং ক্রিস গেল। তাঁদের আটকাতে প্রথমেই দলের সেরা অস্ত্র প্রয়োগ করতে হবে। ছবি: পিটিআই।

০৬ ০৬

দীনেশ কার্তিককে আরও আক্রমণাত্মক নেতৃত্ব করতে হবে। কঠিন সময়ে মাথা ঠান্ডা রাখতে হবে। ব্যাটিং অর্ডারেও ওপরের দিকে আসতে হবে। ছবি: এএফপি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement