IPL

যত কাণ্ড আইপিএলে, ধারাভাষ্য দিতে এসে ডুল পেলেন খুনের হুমকি

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০১৯ ১৪:২৪
Share:

নিউজিল্যান্ডের প্রাক্তন বোলার সাইমন ডুল এখন আইপিএলের ধারাভাষ্যকার। ছবি: ডুলের টুইটার থেকে।

আইপিএল যেন দুঃস্বপ্ন হয়ে উঠেছে বিরাট কোহালির রয়্যাল চ্যালেঞ্জার্সের কাছে। এখনও পর্যন্ত একটি ম্যাচেও জয়ের মুখ দেখেনি আরসিবি।

Advertisement

হতাশায় ভুগছেন সমর্থকরা। এর মধ্যেই এক আরসিবি ভক্ত সটান খুনের হুমকি দিয়ে বসলেন প্রাক্তন ক্রিকেটার এবং আইপিএলের ধারাভাষ্যকার সাইমন ডুলকে।

নিউজিল্যান্ডের প্রাক্তন বোলার ডুল। আরসিবি ম্যাচেও ধারাভাষ্য দিয়েছেন এই কিউয়ি বোলার। কিন্তু, আরসিবির ভক্ত হঠাৎ তাঁর উপরে এত চটে গেলেন কেন, সেটাই বোধগম্য হচ্ছে না ডুলের। টুইটারে রয়্যাল চ্যালেঞ্জার্সের জনৈক ভক্ত ধারনিশ মূর্তির মেসেজের স্ক্রিনশট পোস্ট করে প্রাক্তন কিউয়ি তারকা লিখেছেন, ‘‘ধারনিশ আমার উপরে খুশি নয় এটা বুঝতেই পারছি। কী বলেছি সেটাই তো আমি বুঝতে পারছি না। তাই বলে খুনের হুমকি? বন্ধু, এটা তো শুধুই একটা খেলা। শান্ত হও।’’

Advertisement

আরও পড়ুন: চেন্নাইকে উড়িয়ে পাণ্ড্য বললেন, ‘ভারতকে বিশ্বকাপ জেতাতে চাই’

আরও পড়ুন: খারাপ ফিল্ডারদের তুলে পরিবর্ত ফিল্ডার নামাচ্ছে কয়েকটি দল, তীব্র আক্রমণ কাইফের

ডুলের পোস্ট করা স্ক্রিনশটে দেখা যাচ্ছে, ধারনিশ প্রাক্তন কিউয়ি বোলারকে হুমকি দিয়ে বলেছেন, ‘‘আরসিবি নিয়ে আর কথা বলতে যেও না। যদি ফের ধারাভাষ্য দাও, তা হলে খুন করব তোমাকে।’’

শুক্রবার ঘরের মাঠে কলকাতা নাইট রাইডার্সের সামনে আরসিবি। আগের ম্যাচেই দিল্লি ক্যাপিটালসের কাছে সুপার ওভারে হার মেনেছে নাইট রাইডার্স। রয়্যাল চ্যালেঞ্জার্সের কিছুই ঠিকঠাক হচ্ছে না। একের পর এক হারের জন্যই ভক্তরা হতাশ হয়ে পড়ছেন। মেজাজ হারাচ্ছেন তাঁরা। যার প্রভাব এসে পড়ছে ধারাভাষ্যকারের উপরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন