IPL

জিভাকে অপহরণের ‘হুমকি’, টুইটে সতর্কবার্তা ধোনিকে

ধোনির একরত্তি মেয়ে জিভা ইদানীং মন জিতে নিয়েছে গোটা দেশের। সোশ্যাল মিডিয়াতেও জিভা বেশ সক্রিয়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৭ মে ২০১৯ ১৬:৩৯
Share:

ধোনির কোলে জিভা। ছবি: ধোনির ফেসবুক পেজ থেকে।

চেন্নাই সুপার কিংস অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির মেয়ে জিভাকে ‘কিডন্যাপ’ করবেন কিংস ইলেভেন পঞ্জাবের মালকিন প্রীতি জিন্টা! মজা করে টুইট করেছেন বলিউড অভিনেত্রী।

Advertisement

ধোনির একরত্তি মেয়ে জিভা ইদানীং মন জিতে নিয়েছে গোটা দেশের। সোশ্যাল মিডিয়াতেও জিভা এখন বেশ সক্রিয়। গত কালই ইনস্টাগ্রামে ধোনির কোলে বসে জিভা গোটা দেশকে বার্তা দিয়েছে, ‘‘মা-বাবার মতো সবাই ভোট দিন।’’ তার বিখ্যাত বাবা মাঠে খেলতে নামলে গ্যালারি থেকে জিভাই উৎসাহ দেয় ধোনিকে। জিভার আধো আধো কথা শুনে অনেকেই তার ভক্ত হয়ে উঠেছেন।

এই তালিকায় রয়েছেন প্রীতি জিন্টাও। রবিবার মোহালিতে প্রীতির দলের কাছে হার মেনেছে ধোনির চেন্নাই। ম্যাচের ঠিক পরেই বন্ধু ধোনির সঙ্গে আলাপচারিতায় মেতে উঠতে দেখা যায় প্রীতিকে। তার পরে টুইট করে প্রীতি লেখেন, ‘‘ক্যাপ্টেন কুলের অসংখ্য ভক্তের মধ্যে রয়েছি আমিও। সম্প্রতি আমি জিভার ভক্ত হয়ে উঠেছি। ধোনিকে আমি সতর্ক করে দিচ্ছি, আমি জিভাকে কিডন্যাপ করতে পারি।’’ এর পরে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের ক্যাপশন দিতে বলেছেন তাঁর ও ধোনির ছবিতে।

Advertisement

আরও খবর: সংসারে আগুন লেগেই পুড়তে হল নাইটদের

আরও খবর: কোহালির সঙ্গে তীব্র তর্কাতর্কি, মেজাজ হারিয়ে দরজাই ভেঙে ফেললেন আম্পায়ার!

ধোনি অবশ্য প্রীতির এমন টুইট দেখেছেন কি না জানা নেই। তিনি এখন মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে কোয়ালিফায়ার নিয়ে ব্যস্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন