KKR

আজও শুরুতে লিন-রাণা? চোটের জন্য বাদ নারাইন? দেখে নিন ইডেনে নাইটদের সম্ভাব্য একাদশ

দু’বার লিগ জেতা কলকাতা নাইট রাইডার্স এ বারও টুর্নামেন্ট জেতার অন্যতম দাবিদার। ১২তম আইপিএলের দ্বিতীয় ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের প্রতিপক্ষ এ বার কিংস ইলেভেন পঞ্জাব।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ মার্চ ২০১৯ ১১:০৩
Share:
০১ ১২

দু’বার লিগ জেতা কলকাতা নাইট রাইডার্স এ বারও টুর্নামেন্ট জেতার অন্যতম দাবিদার। ১২তম আইপিএলের দ্বিতীয় ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের প্রতিপক্ষ এ বার কিংস ইলেভেন পঞ্জাব। গত ম্যাচে চোট পেয়ে ব্যাট করতে নামেননি নারাইন। আজ কি থাকছেন তিনি? দেখে নিন আজ ইডেনে নাইটদের সম্ভাব্য একাদশ।

০২ ১২

লকি ফার্গুসন: নিউজিল্যান্ডের এই ক্রিকেটারটি বল হাতে নজর কেড়েছেন জাতীয় দলের হয়ে। দেশের হয়ে চল্লিশের বেশি টি-২০ ম্যাচ খেলেছেন। গত ম্যাচে যদিও খুব একটা ভাল পারফর্ম করতে পারেননি। তবে দলে সম্ভবত থাকছেন তিনি।

Advertisement
০৩ ১২

প্রসিদ্ধ কৃষ্ণ থাকতে পারেন দশ নম্বরে। আগের চেয়ে অনেক ভাল বল করছেন। চাপের মুখে ভাল বল করার ক্ষমতা রাখেন।

০৪ ১২

নয় নম্বরে থাকার কথা কুলদীপ যাদবের। চায়নাম্যানের ভেল্কিতে বিপক্ষের কটা উইকেট পড়ে সেটাই দেখার। তবে তাঁর সবচেয়ে বড় চ্যালেঞ্জ হতে চলেছেন ক্রিস গেল।

০৫ ১২

পীযূষ চাওলা দলের অপর স্পিনার, তিনি নামতে পারেন আট নম্বরে। উইকেটটেকার তো বটেই, বিপক্ষকে চাপে ফেলতে কুলদীপ আর তাঁর জুটিই যথেষ্ট।

০৬ ১২

সুনীলের নারাইনের চোট নেই জানাচ্ছে নাইট রাইডার্স। স্পিনার হিসেবে থাকলেও, এই ম্যাচে তিনি ওপেন করবেন না বলেই মনে করছেন বিশেষজ্ঞরা। ওপেন না করলেও ব্যাটে-বলে বিধ্বংসী ভূমিকাতেও দেখা যাবে তাঁকে।

০৭ ১২

শুভমন গিল থাকতে পারেন ছয় নম্বরে। গত ম্যাচে পর পর দু’টি ছয় মেরে দলকে জয়ের পথ দেখিয়েছেন তিনি।

০৮ ১২

আন্দ্রে রাসেল যে পাঁচ নম্বরে থাকতে পারেন, এ নিয়ে খুব একটা সন্দেহ থাকার কথা নয়। গত ম্যাচে তাঁরই দাপটেই কার্যত উড়ে গিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। ১৯ বলে ৪৯ রান করেছেন তিনি।

০৯ ১২

অধিনায়ক-উইকেটকিপার দীনেশ কার্তিকের নামার কথা চার নম্বরে। ৩২ বছর বয়সী এই তারকা ক্রিকেটার আইপিএলে প্রতিটি সংস্করণেই অংশ নিয়েছেন। তাই তাঁর অভিজ্ঞতা কাজে আসবেই।

১০ ১২

তিন নম্বরে নামার কথা রবীন উথাপ্পার। গত ম্যাচে চাপের মুখে যথেষ্ট ভাল পারফরম্যান্স ছিল তাঁর।

১১ ১২

দ্বিতীয় স্থানে সুনীল নারাইনের বদলে নীতীশ রাণাকেই বেছে নিতে পারে নাইট রাইডার্স। গত ম্যাচে ৪৭ বলে ৬৮ রান করেছেন নীতীশ। জয়ের পিছনে বড় ভূমিকা ছিল তাঁরও।

১২ ১২

এই ম্যাচে ওপেন করার কথা ক্রিস লিনেরই। তাঁকে নাইট রাইডার্স আরও একটা সুযোগ দেবে বলেই মনে করছেন বিশেষজ্ঞরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement