রাসের জন্য তো জেতো, বার্তা বসের

শাহরুখের এই টুইটের কারণ আন্দ্রে রাসেলের দুরন্ত ফর্ম ও বাকিদের ব্যর্থতা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২১ এপ্রিল ২০১৯ ০২:২৪
Share:

অপ্রসন্ন: দলে টানা হারে মোটেও খুশি নন শাহরুখ খান। ফাইল চিত্র

আইপিএল মরসুম যতই এগোচ্ছে, ক্রমশ ক্ষীণ হয়ে যাচ্ছে কেকেআরের প্লে-অফে যাওয়ার আশা। নাইট কর্ণধার শাহরুখ খানও হয়তো দলের উপর আস্থা হারাতে শুরু করেছেন। শুক্রবার ইডেনে আরসিবি-র বিরুদ্ধে হারের পরে শনিবার তাঁর টুইট, ‘‘কেকেআরের উচিত রাসেলকে কিছু ফিরিয়ে দেওয়া। মরসুম শেষ হয়ে যাওয়ার আগে কয়েকটি ম্যাচ জিতে।’’

Advertisement

শাহরুখের এই টুইটের কারণ আন্দ্রে রাসেলের দুরন্ত ফর্ম ও বাকিদের ব্যর্থতা। যে চারটি ম্যাচ কেকেআর জিতেছে, তার প্রত্যেকটিতেই অবদান ছিল রাসেলের। শুক্রবারও তাঁর ২৫ বলে ৬৫ রনের ইনিংস জয়ের কাছে নিয়ে গিয়েছিল নাইটদের। কিন্তু শেষ হাসি দেখা যায় কোহালির মুখে।

লিগ তালিকায় এখন ছয় নম্বরে কেকেআর। হায়দরাবাদ পাঁচে। প্লে-অফের দৌড়ে টিকে থাকতে গেলে এখন শেষ পাঁচ ম্যাচের মধ্যে চারটে জিততে হবে কেকেআরকে। সেই লড়াইয়ে নাইটরা টিকে থাকতে পারে কি না সেটাই দেখার। এ দিকে শনিবারই নাইট শিবির ছেড়ে দেশে রওনা হয়েছেন জো ডেনলি। বিশ্বকাপ দলে সুযোগ পাওয়ায় ইংল্যান্ড শিবিরে যোগ দিতে হল তাঁকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন