Bhuvneshwar Kumar

ভুবির চোট কতটা গুরুতর, জানেন না অধিনায়ক ওয়ার্নার!

ক্রিকেটমহল মনে করছে এই চোট ভুবির টেস্ট কেরিয়ারকেও সংশয়ে রাখল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২০ ১২:২৯
Share:

ভুবির চোট নিয়ে ধোঁয়াশা থাকছে। ছবি: বিসিসিআই।

ভুবনেশ্বর কুমারের চোট চিন্তা বাড়াচ্ছে সানরাইজার্স হায়দরাবাদের। এবং তা ভুবির নিজের কেরিয়ারের পক্ষেও উদ্বেগের কারণ হয়ে উঠছে।

Advertisement

শুক্রবার চেন্নাই সুপার কিংসের ইনিংসের ১৯তম ওভারের প্রথম বলের পর বাঁ ঊরুর চোটে মাঠ ছেড়ে বেরিয়ে যান ভুবি। সেই সময় খোঁড়াতে দেখা যায় তাঁকে। ওভারের বাকি পাঁচ বল করেন খলিল আহমেদ। সানরাইজার্স শেষ পর্যন্ত জিতলেও ভুবির চোট দুশ্চিন্তার কারণ হয়ে উঠছে।

ম্যাচের পর হায়দরাবাদ অধিনায়ক ডেভিড ওয়ার্নার বলেন, “ভুবির চোট ঠিক কতটা, তা নিশ্চিত নই। আমাকে ফিজিয়োর সঙ্গে কথা বলতে হবে। আরও তথ্য পাওয়ার পরই শুধু এই প্রশ্নের উত্তর দিতে পারব।” অধিনায়কের এই মন্তব্য ধোঁয়াশা আরও বাড়িয়ে তুলছে। তাঁর চোট নিয়ে সানরাইজার্সের তরফে ম্যাচের পর কোনও আপডেট দেওয়া হয়নি। তবে তাঁর চোট কমলা জার্সিধারীদের ডেথ ওভার বোলিং নিয়ে প্রশ্ন আরও বাড়িয়ে তুলছে। শেষের দিকের ওভারের বিশেষজ্ঞ বোলার তিনি। শুক্রবার তিনি বেরিয়ে যাওয়ায় চেন্নাই ইনিংসের শেষ ওভারে আব্দুল সামাদকে বল দিতে বাধ্য হন ওয়ার্নার।

Advertisement

আরও পড়ুন: ধোনি-ওয়ার্নারদের মঞ্চে আলো ছড়ালেন তরুণ প্রিয়ম

আরও পড়ুন: ধোনিকে মিস করছেন সাক্ষী​

ক্রিকেটমহল মনে করছে এই চোট ভুবির টেস্ট কেরিয়ারকেও সংশয়ে রাখল। আগেও চোটের কারণে বার বার ভুগতে হয়েছে তাঁকে। আবার এই চোটের পর মাঠে ফেরা সহজ হবে না বলেই মনে করছেন অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন