IPL 2020

সময়ের আগেই রায়না-হরভজনের চুক্তি বাতিল করতে পারে চেন্নাই

দুই অভিজ্ঞ ক্রিকেটার না থাকায় চেন্নাই শিবির যে বিপদে পড়েছে তা দেখা গিয়েছে প্রথম তিন ম্যাচের মধ্যে দুটোতেই হারায়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২০ ২০:৩৯
Share:

চুক্তি বাতিল হতে পারে রায়না, হরভজনের।

কিছুদিন আগেই সুরেশ রায়নার নাম বাদ পড়েছিল চেন্নাই সুপার কিংসের ওয়েবসাইট থেকে। এবার রায়না এবং হরভজন সিংহের চুক্তি বাতিল করতে পারে চেন্নাই।

Advertisement

আইপিএল শুরুর আগেই করোনা হানা দিয়েছিল চেন্নাই শিবিরে। তার পরেই ভারতীয় দলের এই দুই প্রাক্তন ক্রিকেটার ব্যক্তিগত কারণে আইপিএল থেকে সরিয়ে নেন নিজেদের।। দুই অভিজ্ঞ ক্রিকেটার না থাকায় চেন্নাই শিবির যে বিপদে পড়েছে তা দেখা গিয়েছে প্রথম তিন ম্যাচের মধ্যে দুটোতেই হারায়। এখনও পর্যন্ত মাত্র একটি ম্যাচ জিতে দুই পয়েন্ট নিয়ে লিগ টেবিলের একদম শেষে তারা।

২০১৮ সালে সিএসকে-র সঙ্গে তিন বছরের চুক্তি করেছিলেন এই দুই ক্রিকেটার। যা শেষ হওয়ার কথা ছিল ২০২১ সালে। তার আগেই বৃহস্পতিবার তাঁদের চুক্তি বাতিল করা হতে পারে বলে খবর। বাতিল হলে এই আইপিএলে তো নয়ই, আগামী বছরের টুর্নামেন্টেও তাঁদের দেখা যাবে না চেন্নাইয়ের জার্সিতে। প্রসঙ্গত, রাজস্থানের বিরুদ্ধে হারার পরেই রায়নাদের ফেরানোর দাবি উঠতে থাকে সোশ্যাল মিডিয়ায়। কিন্তু, চেন্নাই শিবির সেই সম্ভাবনার কথা নাকচ করে দিয়েছিল। আর এখন সেই পথ একেবারেই বন্ধ হয়ে যেতে চলেছে।

Advertisement

আরও পড়ুন: শাহরুখকে দুরন্ত জয় উপহার দিয়ে নায়ক বোলাররাই

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন