IPL 2020

‘রোহিতের কাছে দেশের চেয়েও কি আইপিএল গুরুত্বপূর্ণ’

অস্ট্রেলিয়া সফরের জন্য দল ঘোষণা করে দিয়েছেন জাতীয় নির্বাচকরা। হ্যামস্ট্রিংয়ে চোট তাঁর, সেই কারণে নির্বাচকরা তাঁর কথা ভাবেননি।

Advertisement

সংবাদ সংস্থা

দুবাই শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২০ ১৯:৩৭
Share:

রোহিতকে নিয়ে চর্চা চলছেই। -ফাইল চিত্র।

জাতীয় দলের হয়ে খেলার থেকে কি আইপিএল বেশি গুরুত্বপূর্ণ রোহিত শর্মার কাছে? প্রশ্ন তুললেন ভারতের প্রাক্তন ক্রিকেটার দিলীপ বেঙ্গসরকার।

Advertisement

অস্ট্রেলিয়া সফরের জন্য দল ঘোষণা করে দিয়েছেন জাতীয় নির্বাচকরা। হ্যামস্ট্রিংয়ে চোট তাঁর, সেই কারণে নির্বাচকরা তাঁর কথা ভাবেননি। যা নিয়ে প্রবল চর্চা হয়েছে। শেষে বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় বলেছেন, সুস্থ থাকলে রোহিতই যাবে অস্ট্রেলিয়ায়।

এর মধ্যেই মঙ্গলবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচে মুম্বই দলে প্রত্যাবর্তন ঘটে রোহিতের। ব্যাট করতে নেমে মাত্র ৪ রান করেন তিনি। তাঁর দলও হেরে যায় হায়দরাবাদের কাছে। হ্যামস্ট্রিংয়ে চোটের জন্য কালকের ম্যাচের আগে চারটি ম্যাচে বিশ্রামে ছিলেন রোহিত। তাঁর পরিবর্তে কায়রন পোলার্ড দলকে নেতৃত্ব দেন।

Advertisement

আরও পড়ুন: নাইটদের স্বপ্নভঙ্গের রাতে ‘নতুন নায়ক’ পেয়ে গেল বাংলা

প্লে অফের আগে মঙ্গলবারের ম্যাচে মাঠে ফেরেন মুম্বই অধিনায়ক। মুম্বইয়ের জার্সিতে হিটম্যান-এর প্রত্যাবর্তনের পরে বেঙ্গসরকার বলছেন, “এখন প্রশ্ন হল, রোহিতের কাছে কি জাতীয় দলের হয়ে খেলার থেকে আইপিএলে খেলা বেশি গুরুত্বপূর্ণ? দেশের থেকে ক্লাব কি বেশি গুরুত্ব পেয়ে গেল? বিসিসিআই এই ব্যাপারে কী করে সেটাই দেখার। বোর্ডের ফিজিয়ো কি রোহিতের চোট ঠিক মতো ধরতে পারেননি?”

একাধিক প্রশ্ন তুলে দিয়েছেন দেশের প্রাক্তন অধিনায়ক। কিন্তু এই মুহূর্তে সেই প্রশ্নের জবাব দেওয়ার কেউ নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন