IPL 2020

বড় ধাক্কা, স্টোকসকে ছাড়াই আইপিএলের শুরুর দিকে নামছে রাজস্থান রয়্যালস

রাজস্থানও মনে করছে নিউজিল্য়ান্ডে সবে কোয়রান্টিন পর্ব কাটিয়ে ওঠা বেনের পক্ষে আইপিএলের প্রথম দিকে দলের সঙ্গে যোগ দেওয়া সম্ভব নয়।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২০ ১৮:৪৫
Share:

কবে থেকে স্টোকসকে পাবে রাজস্থান রয়্যালস, তা নিয়ে অনিশ্চয়তা থাকছে। ছবি: পিটিআই।

আইপিএলের শুরুর দিকে রাজস্থান রয়্যালস সম্ভবত পাচ্ছে না বেন স্টোকসকে। ইংল্যান্ডের অলরাউন্ডার এখন নিউজিল্যান্ডে রয়েছেন অসুস্থ বাবার পাশে থাকার জন্য।

Advertisement

ব্রেন ক্যান্সারে ভুগছেন বেন স্টোকসের বাবা গেড। বাবার অসুস্থতার খবর পাওয়ার পর গত মাসে পাকিস্তানের বিরুদ্ধে টেস্ট সিরিজের মাঝপথে ক্রাইস্টচার্চের উদ্দেশে রওনা হয়ে পড়েছিলেন এই মুহূর্তে বিশ্বের সেরা অলরাউন্ডার। নিউজিল্যান্ডের ১৪ দিনের বাধ্যতামূলক কোয়রান্টিন পর্ব সবে কাটিয়ে উঠেছেন তিনি।। এ বার বাবার সঙ্গে দেখা হবে তাঁর। এই কঠিন সময়ে বাবার সঙ্গে থাকবেন তিনি।

এদিকে, ১৯ সেপ্টেম্বর শুরু হতে চলেছে আইপিএল। নিলামে ১২.৫ কোটি টাকায় বেন স্টোকসকে নেওয়া রাজস্থান রয়্যালস কবে থেকে তাঁকে পাবে, তা নিয়ে অনিশ্চয়তা থাকছে। সূত্র মারফত জানা যাচ্ছে যে রাজস্থানও মনে করছে নিউজিল্য়ান্ডে সবে কোয়রান্টিন পর্ব কাটিয়ে ওঠা বেনের পক্ষে আইপিএলের প্রথম দিকে দলের সঙ্গে যোগ দেওয়া সম্ভব নয়। আর তাই এই প্রশ্ন করে তাঁকে বিব্রত করতে চাইছে না রয়্যালস কর্তৃপক্ষ। মনে করা হচ্ছে যে আইপিএলে খেলার ব্যাপারে স্টোকস কী ভাবছেন, তা তাঁর মুখ থেকেই শুনতে চাওয়া হচ্ছে।

Advertisement

আরও পড়ুন: ‘হয়তো আমারও কোভিড হবে, কিন্তু আমি নিজের শরীরকে ভরসা করি’

আরও পড়ুন: চাপ কাটাতে এই বিশেষ গেম রুমে সময় কাটাচ্ছেন কোহালিরা​

২৯ বছর বয়সী স্টোকস এখনও পর্যন্ত ৬৭ টেস্ট, ৯৫ ওয়ানডে ও ২৬ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন ইংল্যান্ডের হয়ে। গত বছর ঘরের মাঠে ইংল্যান্ডের বিশ্বকাপ জেতার নেপথ্যে বড় অবদান ছিল তাঁর। সম্প্রতি ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে একক দক্ষতায় টেস্টও জিতিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন