Advertisement
২৪ এপ্রিল ২০২৪
IPL 2020

চাপ কাটাতে এই বিশেষ গেম রুমে সময় কাটাচ্ছেন কোহালিরা

দুবাইয়ের টিন হোটেলে বিশেষ ভাবে তৈরি গেমিং রুমে সময় কাটাচ্ছেন বিরাট কোহালিরা। সেই রুমে আছে পুল টেবিল, ফুসবল টেবিল, টিটি টেবিল, এয়ার-হকি টেবিল, এমনকি এফ১ সিমুলেটরও।

গেম রুমে গলফ খেলছেন ডি ভিলিয়ার্স। ছবি টুইটার থেকে নেওয়া।

গেম রুমে গলফ খেলছেন ডি ভিলিয়ার্স। ছবি টুইটার থেকে নেওয়া।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২০ ১৫:৪৩
Share: Save:

করোনা অতিমারির জেরে জৈব সুরক্ষা বলয়ের মধ্যে চলছে আইপিএলের প্রস্তুতি। এই আবহে ক্রিকেটার, সাপোর্ট স্টাফের জন্য বিশেষ ভাবে টিম রুম তৈরি করল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর

বায়ো-সিকিয়র বাবলের মধ্যে থাকা প্রত্যেক ক্রিকেটারের কাছেই কঠিন। কোয়রান্টিন পিরিয়ডে না থাকলেও আইপিএল জুড়ে ক্রিকেটারদের মেনে চলতে হবে এই সুরক্ষা বলয়। টিম হোটেল আর ক্রিকেট স্টেডিয়াম ছাড়া আর কোথাও যেতে পারছেন না কেউ। করোনাভাইরাসের জন্য মেনে চলা হচ্ছে কঠোর সতর্কতা।

এই কারণেই দুবাইয়ের টিন হোটেলে বিশেষ ভাবে তৈরি গেমিং রুমে সময় কাটাচ্ছেন বিরাট কোহালিরা। সেই রুমে আছে পুল টেবিল, ফুসবল টেবিল, টিটি টেবিল, এয়ার-হকি টেবিল, এমনকি এফ১ সিমুলেটরও। ভারটুয়াল গলফ ও ক্রিকেট খেলার ব্যবস্থাও রয়েছে সেখানে। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দলের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় সেই গেম রুমের ভিডিয়ো পোস্ট করা হয়েছে। যাতে দেখা গিয়েছে, এবি ডি ভিলিয়ার্স, যুজভেন্দ্র চহালরা কী ভাবে তা উপভোগ করছেন।

আরও পড়ুন: চেন্নাইয়ের পরবর্তী অধিনায়কও ভেবে রেখেছেন ধোনি!

আরও পড়ুন: আইপিএলই দলে ঢোকার চাবিকাঠি, নজরে বাংলার এক ক্রিকেটার-সহ বেশ কয়েক জন​

২১ সেপ্টেম্বর দুবাইয়ের আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে আইপিএলে অভিযান শুরু করছে আরসিবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE