IPL 2020

চ্যাম্পিয়ন না হলেও দল নিয়ে গর্বিত পন্থ

বোল্ট প্রথম বলেই উইকেট নেন। তাঁর দাপটে একসময়ে পাওয়ারপ্লে চলাকালীন ৩ উইকেট হারিয়ে দিল্লির রান ছিল ২২।

Advertisement

সংবাদ সংস্থা

দুবাই শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২০ ১৯:৪৭
Share:

আক্রমণাত্মক পন্থ। ছবি-টুইটার।

ইতিহাস তৈরির সামনে দাঁড়িয়েছিল দিল্লি ক্যাপিটালস। মুম্বই ইন্ডিয়ান্সকে হারাতে পারলেই প্রথম বার আইপিএল ট্রফি ঘরে তুলতে পারতেন শ্রেয়স আয়াররা। প্রথমে ট্রেন্ট বোল্টের বলে, পরে রোহিত শর্মার ব্যাটে স্বপ্ন ভাঙে দিল্লির।

Advertisement

বোল্ট প্রথম বলেই উইকেট নেন। তাঁর দাপটে একসময়ে পাওয়ারপ্লে চলাকালীন ৩ উইকেট হারিয়ে দিল্লির রান ছিল ২২। সেই জায়গা থেকে দিল্লিকে লড়াই করার মতো জায়গায় পৌঁছে দেন ঋষভ পন্থ ও শ্রেয়াস আয়ার। তবুও শেষরক্ষা হয়নি।

ম্যাচ হেরে হতাশ পন্থ টুইট করেন, ‘চ্যাম্পিয়ন হয়ে শেষ করতে পারলাম না। এটা দুর্ভাগ্যজনক। তবে দল নিয়ে গর্বিত। টুর্নামেন্ট ওঠা-পড়ার মধ্যে দিয়ে গিয়েছে। তবে দিল্লি সব সময়েই লড়াকু মানসিকতার পরিচয় দিয়েছে’।

Advertisement

আরও পড়ুন: সফল আইপিএল সংগঠন নিয়ে অভিনন্দন বার্তায় সৌরভকেই রাখলেন না রবি শাস্ত্রী!

এ বারের আইপিএলে মঙ্গলবারই প্রথম বার পঞ্চাশ করলেন পন্থ। যা এল ফাইনালে। অধিনায়কের সঙ্গে পার্টনারশিপ তৈরি করে ম্যাচে ফেরার চেষ্টা করেছিলেন পন্থ। কিন্তু পঞ্চাশ করার পরে ভুল শট নির্বাচনের জন্য আউট হন তিনি। প্রতিযোগিতায় ১৪ ম্যাচে তাঁর ব্যাটে এসেছে ৩৪৩ রান। গড় ৩১.১৮। স্ট্রাইক রেট ১১৩.৯৫। ফাইনাল ছাড়া ছন্দে দেখা যায়নি তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন