IPL 2020

‘এক নম্বরে কেন নামছে না ধোনি?’ এ বার এমন প্রশ্ন আশা করছেন ফ্লেমিং

এ বারের টুর্নামেন্টের শুরু থেকেই চেন্নাই অধিনায়কের ব্যাটিং অর্ডার নিয়ে চর্চা হয়েছে। সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচের পরে ধোনির ব্যাটিং অর্ডার নিয়ে প্রশ্ন করা হয় ফ্লেমিংকেও।

Advertisement

সংবাদ সংস্থা 

শারজা শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২০ ১৭:০৮
Share:

একান্ত আলাপচারিতায় চেন্নাই কোচ ফ্লেমিং ও ক্যাপ্টেন ধোনি।

টানা তিন ম্যাচ হেরে অস্বস্তিতে ছিল চেন্নাই সুপার কিংস। কিংস ইলেভেন পঞ্জাবকে দশ উইকেটে হারিয়ে আত্মবিশ্বাস সঞ্চয় করে নিয়েছে তিন বারের চ্যাম্পিয়নরা। পঞ্জাব করেছিল ১৭৮ রান। ফ্যাফ দু' প্লেসি ও শেন ওয়াটসন ব্যাট করতে নেমে ১৪ বল বাকি থাকতে ম্যাচ জিতে নেন।

Advertisement

চেন্নাইয়ের দুই ওপেনার যখন পঞ্জাব বোলারদের শাসন করছেন, ঠিক সেই সময়ে ধোনিদের কোচ স্টিফেন ফ্লেমিংকে প্রশ্ন ছুড়ে দিয়ে সুনীল গাওস্কর বলেছিলেন, “আজ যদি কোনও উইকেট না হারিয়েই তোমরা ম্যাচ জিতে নাও, তা হলে ধোনির ব্যাটিং অর্ডার নিয়ে কোনও আলোচনাই হবে না। তাই না?”

ভারতের প্রাক্তন ওপেনারের প্রশ্নে ফ্লেমিং মজা করে বলেন, "তবুও প্রশ্ন উঠবে। এ বার হয়তো জিজ্ঞাসা করা হবে ধোনিকে কেন এক নম্বরে ব্যাট করতে পাঠানো হচ্ছে না। আমি এ রকম প্রশ্নের জন্যও প্রস্তুত।”

Advertisement

এ বারের টুর্নামেন্টের শুরু থেকেই চেন্নাই অধিনায়কের ব্যাটিং অর্ডার নিয়ে চর্চা হয়েছে। সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচের পরে ধোনির ব্যাটিং অর্ডার নিয়ে প্রশ্ন করা হয় ফ্লেমিংকেও। জবাবে ক্ষুব্ধ সিএসকে কোচ বলেন, “সত্যি এটাই কি প্রশ্ন? আবার জানতে চাইছি, এই প্রশ্নটাই করা হয়েছে আমাকে?”

রবিবার চেন্নাইয়ের দুই ওপেনারের দাপটে ধোনিকে আর নামতেই হয়নি। ধোনিকে এক নম্বরে পাঠানো হল না কেন, এমন প্রশ্ন অবশ্য সাংবাদিক বৈঠকে আর শুনতে হয়নি ফ্লেমিংকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন