IPL 2020

মণীশকে স্লেজিং বিরাটের, ছক্কা মেরে জবাব ডান হাতির

এর আগে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে সূর্যকুমার যাদবকে স্লেজিং করেছিলেন কোহালি।

Advertisement

সংবাদ সংস্থা

দুবাই শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২০ ১৭:৩৯
Share:

প্লে অফের গুরুত্বপূর্ণ ম্যাচে মণীশ পাণ্ডেকে স্লেজিং করেছিলেন বিরাট কোহালি। -ফাইল চিত্র।

স্লেজিং করেছিলেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর অধিনায়ক বিরাট কোহালি। তাঁকে জবাব দিলেন মণীশ পাণ্ডে।
শুক্রবার আইপিএলের প্লে অফে ব্যাঙ্গালোরকে হারায় সানরাইজার্স হায়দরাবাদ। প্রথমে ব্যাট করে ব্যাঙ্গালোর করে ৭ উইকেটে ১৩১ রান। রান তাড়া করতে নেমে শুরুটা ভাল হয়নি হায়দরাবাদের।

Advertisement

প্রথম ওভারেই শ্রীবৎস গোস্বামী আউট হন। তিন নম্বরে নামা মণীশ পাণ্ডে সতর্ক হয়ে ব্যাট করছিলেন। এই জন্য ব্যাঙ্গালোর অধিনায়ক তাঁকে কটাক্ষও করেন। এর জবাব অন্য ভাবে দেন মণীশ পাণ্ডে। মুখে কিছু না বলে মহম্মদ সিরাজকে ছক্কা হাঁকান তিনি।

এর আগে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে সূর্যকুমার যাদবকে স্লেজিং করেছিলেন কোহালি। ডেল স্টেনকে বাউন্ডারি মেরেছিলেন সূর্যকুমার। পরের বলটা কভারে মারেন তিনি। সেখানে ফিল্ডিং করছিলেন বিরাট।

Advertisement

আরও পড়ুন: ‘সাফল্য পেতে হলে ব্যাঙ্গালোরের উচিত কোহালিকে নেতৃত্ব থেকে সরানো’

সূর্যকুমারের মারা শট সরাসরি তাঁর হাতে পড়ে। সেই শট থেকে কোনও রান হয়নি। বলটা ধরে কোহালি সটান হাঁটা লাগান সূর্যকুমারের দিকে। তাঁর দিকে কয়েক সেকেন্ড টানা তাকিয়ে ছিলেন ব্যাঙ্গালোর অধিনায়ক। সূর্যকুমারও চোখ সরাননি কোহালির থেকে।

সেই স্লেজিংয়েও লাভ কিছু হয়নি। ৭৯ রানের ম্যাচ জেতানো ইনিংস খেলেছিলেন সূর্য। গতকাল মণীশ পাণ্ডে অবশ্য বড় রান পাননি। ২১ বলে ২৪ রান করেন তিনি। ব্যাঙ্গালোরের স্বপ্ন ভেঙে দেয় হায়দরাবাদ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন