IPL 2021

শাহরুখ ক্ষমা চাইতে বললেও রাসেলের যুক্তি, ক্রিকেটে সব হয়

সমর্থকদের কাছে রাসেলদের ক্ষমা চাইতে বলেন শাহরুখ। তার জবাবে রাসেল জানিয়েছেন তাঁরা দুঃখিত।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২১ ১২:৫৮
Share:

আগামী ম্যাচে ভাল খেলার ব্যাপারে আত্মবিশ্বাসী রাসেল। ছবি: টুইটার থেকে

শাহরুখ খান ক্ষমা চাইতে বললেও আন্দ্রে রাসেল মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে হার থেকে শিক্ষা নেওয়ার কথা বলছেন। মঙ্গলবার রোহিত শর্মাদের বিরুদ্ধে ১০ রানে হেরে যান রাসেলরা। ২২ বার মুম্বইয়ের বিরুদ্ধে হারল কলকাতা নাইট রাইডার্স। সমর্থকদের কাছে রাসেলদের ক্ষমা চাইতে বলেন শাহরুখ। তার জবাবে রাসেল জানিয়েছেন তাঁরা দুঃখিত।

Advertisement

মঙ্গলবার শাহরুখ টুইট করে লেখেন, ‘হতাশাজনক খেলা, কলকাতার ক্ষমা চাওয়া উচিত সমর্থকদের কাছে’। তাঁর জবাবে রাসেল বলেন, “শাহরুখ যা বলেছে তাতে আমি সহমত, তবে দিনের শেষে এটা ক্রিকেট। শেষ ওভার অবধি বোঝা মুশকিল কী হবে। আমার মনে হয় দলের আত্মবিশ্বাস রয়েছে। ভাল খেলেছি, দলের খেলায় আমি গর্বিত। হারের ফলে আমরা হতাশ কিন্তু এটাই শেষ নয়। দ্বিতীয় ম্যাচ হয়েছে সবে, এটার থেকে শিক্ষা নিয়ে এগিয়ে যেতে হবে।”

সারা বিশ্বে বিভিন্ন টি২০ লিগে খেলেন রাসেল। সেই অভিজ্ঞতা থেকে তিনি বলেন, “একশোর ওপর টি২০ ম্যাচ খেলেছি আমি। দেখেছি শেষ বলে কী ভাবে খেলা ঘুরে যায়। কয়েকটা উইকেট পড়লেই ম্যাচের রাশ অন্য দলের হাতে চলে যেতে পারে। আমাদের সঙ্গেও সেটাই হয়েছে। তবে এখান থেকে শিখা নিয়ে আমরা ঘুরে দাঁড়াবোই। দলের ওপর এই বিশ্বাস এবং ভরসা রয়েছে।”

Advertisement

চেন্নাইয়ের মাঠেই পরবর্তী ম্যাচ কলকাতার। বিরাট কোহলীর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে রবিবার খেলতে নামবে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন